ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় আলাল মাছ মাংসের টুকরাও ছোট

আবু বকর সিদ্দিক
মে ৩০, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

এখন মাছ মাংসের টুকরা ছোট হয়েছে, ডালে পানি বেড়েছে। আর আপনারা মানুষের সমস্যা নিয়ে উপহাস করছেন। এক মন্ত্রী বলেছেন, গরু কচুরিপানা খেলে মানুষ কেন খেতে পারবে না। আরেক মন্ত্রী বলেছেন, মানুষ তিন বেলা মাংস খায়। আমরা খেতে পারি না, আপনারা খান। তারা বলেন, পেঁয়াজ ছাড়া তরকারি খান আর বেগুন বাদে কুমড়া খান। এখন চাল ছাড়া ভাত রেঁধে খেতে বলে কিনা তা দেখার বিষয়।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় ফতুল্লার পঞ্চবটী এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দল আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি বলেন, এ সরকার তেলের ওপর চলছে। যে যত বেশি তেল মারতে পারে তার দিকে তত সুদৃষ্টি দেয়। সেটা বদ লোক না ভালো লোক তা দেখার সময় তাদের নেই। আমি আপনাদের অনুরোধ করব, জিয়াউর রহমানের নামের সাথে বীরউত্তম লিখবেন। এটা উনি পেয়েছিলেন আজকের প্রধানমন্ত্রীর বাবার থেকে। মেয়ে বাবার দেওয়া উপাধি কাটতে পারে না। সকলকে এ কথা মনে রাখতে হবে।

আলাল বলেন, খালেদা জিয়াকে নিয়ে এত শত্রুতা কেন? বাংলাদেশের মানচিত্র কী অবস্থায় আছে, তা বেগম জিয়ার চেহেরার দিকে তাকালেই বোঝা যায়। ২০০৯ সালে নেত্রী বলেছিলেন, দেশ বাঁচাও মানুষ বাঁচাও। তখন বুঝিনি আজ বুঝতে পারছি। দেশ বাঁচাও মানুষ বাঁচাও এটিই ছিল তার স্লোগান। কোনো ছদ্মবেশী যেন এখানে ঢুকতে না পারে সেদিকে আপনাদের লক্ষ্য রাখতে হবে। বাংলাদেশের প্রতিটি স্থানে তিনি সমানভাবে জনপ্রিয়। তিন সারা বাংলাদেশে ২৭ আসনে নির্বাচন করেছেন এবং কখনও পরাজিত হননি। তিনি আরও বলেন, ব্যালট মুক্ত করে দিন, ভোট মুক্ত করে দিন। দেখুন নৌকা সমুদ্রের কত গভীরে তলিয়ে যায়। আপনারা পারবেন না।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।