ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ের ৬ ক্লিনিক সিলগালা

আবু বকর সিদ্দিক
মে ৩০, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

অনিয়মের অভিযোগে ৬টি বেসরকারি হাসপাতাল সিলগালা করেছে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরিবার পরিকল্পনা বিভাগ। সোনারগাঁ উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে সোমবার (৩০ মে) বিকেলে এ অভিযান চালানো হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক, আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডাক্তার সজিব রায়হানসহ বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার সজিব রায়হান বলেন, সোনারগাঁ উপজেলার বিভিন্ন হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোগরাপাড়া চৌরাস্তার গ্রীনলাইফ হাসপাতাল, মাল্টিকেয়ার, ইসলামী ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে। এছাড়া সাদিপুরের নয়াপুর বাসস্ট্যান্ড এলাকার আল সাফা, আল ফাতাহ এবং বারদীর মর্ডান কমপ্লক্সে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে সিলগালা করা হয়। তিনি আরও জানান, এ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।