ঢাকাশুক্রবার , ৩ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নাসিকের লেকে ডুবে দুই কিশোরের মৃত্যু

আবু বকর সিদ্দিক
জুন ৩, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের বাবুরাইলের জল্লাপাড়া এলাকায় সিটি করপোরেশনের লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত দু’জনই সাঁতার জানতেন না বলে তাদের স্বজনরা জানিয়েছেন।

নিহতরা হলেন, দেওভোগ মাদ্রাসা বাজার হাসেমবাগ এলাকার ইকবাল খানের ছেলে ইমতিয়াজ খান (১৪) ও ওবায়দুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম মিহাদ (১৩)। নিহত ইমতিয়াজ দেওভেগ এলাকার হোসেনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া মদ্রাসা ও মিহাদ বেগম সানোয়ারা ফিরোজ বাইতুল কুরআন মাদ্রাসার হেফজ বিভাগে পড়াশোনা করতেন। তারা দু’জনই বাসা থেকে জুম্মার নামাজের জন্য বের হয়ে লেকে গোসল করতে নামলে এই অগটন ঘটে।

মিহাদের মা তাসলিমা বেগম আর্তনাদ করে বলেন, আমি আইভীর কাছে যাব, তারে জিজ্ঞেস করবো কেন লেক এভাবে উন্মুক্ত করে রেখেছেন? এর আগেও তো মানুষ মারা গেছে। এরপরেও কেন আপনার স্টাফরা সচেতন হলো না। এই লেকের পাড় উন্মুক্ত রাখা ঠিক হয় নাই। আজ আমার মানিক আমার কাছে নাই। মিহাদ আমার কাছে নাই। সন্তান হারানোর ব্যাথা কি সে বুঝে?

নিহত মিহাদের বোন ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থী আয়শা জানান, মিহাদেক আমরা একা কখনো কোথায় যেতে দেই না। আজ জুম্মার নামাজের কথা বলে বাসা থেকে বের হয়েছিল। পরে বিকালে খবর আসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাবুরাইল লেকে লাশ ভেশে উঠেছে। খবর পেয়ে সেখানে যেয়ে দেখি আমাদের মিহাদ। এদিকে ইমতিয়াজের বাবা ইকবাল ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন।

তিনি বলেন, এর আগেও আমার আরেক ছেলে পানিতে ডুবে মাড়া গেছে। আজ ইমতিয়াজও চলে গেল। এত মানুষ থাকে সেখানে কেউ দেখলো না। বড় স্বপ্ন ছিল বাবারে নিয়ে, ও হাফেজ হবে। আমার জানাজা পরাবে, অথচ আজ ওর জানাজ পড়াতে হচ্ছে। সিটি করপোরেশনের এই লেক এবাবে উন্মুক্ত করে দেয়া ঠিক হয় নাই। এর আগেও ওই লেকে নেমে লোক মাড়া গেছে। আজকে লেকে যদি নামতে না দেয়া হত দুইটা ছেলের প্রাণ বেঁচে যেত।

নারায়ণগঞ্জ ফায়র সার্ভিসের স্টেশন অফিসার হামিদুর রহমান জানান, বাবুরাইল লেকে পানিতে ডুবে যাওয়া এক কিশোরের লাশ ভেসে উঠার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানতে পারি এর আগে স্থানীয়দের সহায়তায় মিহাদ নামের এক কিশোরের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজ ইমতিয়াজের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।