ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শামীমের না’গঞ্জে বিএনপি নামতে পারবেনা

আবু বকর সিদ্দিক
জুন ৪, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের নেতারা বলেছেন, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে কেউ বিশৃঙ্খলা করতে চাইলে তা বরদাস্ত করা হবে না। তারা বলেন, এটা শামীম ওসমানের নারায়ণগঞ্জ, এখানে বিএনপি মাঠে নামতে পারবে না। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা। মহানগর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েক হাজার নেতাকর্মী এই সমাবেশে যোগ দেন। সমাবেশের পর একটি বিশাল প্রতিবাদ মিছিল চাষাঢ়া হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ২ নম্বর রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এদিকে প্রতিবাদ সমাবেশে এড.খোকন সাহা বলেন, বিএনপি-জামাত-বাম সকল অপশক্তি এক হয়ে এখন ৭৫ ঘটাতে চাচ্ছে। আমাদের মাতৃতূল্য নেত্রী প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করে বক্তব্য দিচ্ছে। আমাদের নেতা শামীম ওসমানের সাথে আমার কথা হয়েছে। আপনারা তো মাঠেই নামতে পারবেন না। গতকাল নেতার সাথে কথা হয়েছে। শামীম ওসমানের নির্দেশেই আমরা আবারও মাঠে নেমেছি। চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করছেন শামীম ওসমান। তিনি দেশে এলে নিজেও ২৫ তারিখের অনুষ্ঠানিকতা নিয়ে মাঠে নামবেন।

সমাবেশে নিজের বক্তব্যে বিএনপিকে উদ্দেশ করে খোকন সাহা বলেন ,মূল দল তো অনেক পরের কথা, যদি ছাত্রলীগ মনে করে তাহলেও আপনাদের ধরে বঙ্গোপসাগরে ভাসিয়ে ওই আরাকান রাজ্যে পাঠিয়ে দিবে। মুক্তিযোদ্ধার সন্তানেরা জীবিত, আওয়ামী লীগের কোটি কোটি কর্মীরা জীবিত। এত বাড়াবাড়ি করবেন না। বেশি বাড়াবাড়ি করলে খুনির কাতারে এনে জিহ্বাটা কেটে দেওয়ার জন্য আমরা তৈরি আছি।

খোকন সাহা আরও বলেন, বিএনপি হুমকি দিয়েছে আরেকটা পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। ওই গোলাম আজমরা বলেছিল, পাকিস্তানের পতাকা আবারও উত্তোলন করবে। ওই গোলাম আজমদের ফাঁসি হয়ে গেছে। যুদ্ধাপরাধীদের ফাঁসি হয়েছে। আপনারা বেশি কথা বলবেন না। সেই ক্ষমতা আপনাদের নেই। এটা পঁচাত্তর না। আমরা যারা পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যার পরে রাজনীতিতে এসেছি বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিতে। আমরা কিন্তু বেঁচে আছি।

সমাবেশে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম উদ্দিন বলেন, বিএনপির লজ্জা অনেক আগেই শেষ হয়ে গেছে। লজ্জা থাকলে নির্বাচন না করে আবার তত্ত্বাবধায়ক সরকারের দাবী জানাতো না। আপনারাই তো তত্ত্বাবধায়ক সরকার বাতিলের জন্য আদালতে গিয়েছিলেন। সারা বিশ্বে দলীয় সরকারের অধীনে নির্বাচন হয়। আগামীতেও দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে। আপনাদের নেত্রীর নামে দুর্নীতির মামলা হয়েছে। মামলা তো আমরা দেইনি। তত্ত্বাবধায়ক সরকারের আমলে মামলা হয়েছে। তারেক জিয়ার সাজা হয়েছে দুর্নীতির কারণে। একুশে আগস্ট-পনেরো আগস্টের স্বপ্ন আর দেখবেন না।

সমাবেশে উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।