সিদ্ধিরগঞ্জে পিপলস হসপিটাল এন্ড ল্যাব সিলগালা

সিদ্ধিরগঞ্জে নানা অনিয়মের অভিযোগে অভিযান চালিয়ে মিজমিজি তারা মার্কেট এলাকার পিপলস হসপিটাল এন্ড ল্যাব সিলগালা করা হয়েছে। এসময় আরো ৫টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে লাইসেন্স হালনাগাদ করার জন্য নির্দিষ্ট সময় বেধে দেয়া হয়েছে। হাসপাতাল ক্লিনিকগুলো হলো- মিজিমিজি কান্দাপাড়া এলাকার লেকভিউ ডায়াগনস্টিক সেন্টার, কনক জেনারেল হাসপাতাল, চিটাগাংরোড এলাকার মদিনা চক্ষু হাসপাতাল, আদমজী কদমতলীর কদমতলী জেনারেল হাসপাতাল।

মঙ্গলবার (৭ জুন) বিকেলে পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগ (সিভিল সার্জন অফিস) এ অভিযান পরিচালনা করেন। অভিযানে সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মুহম্মদ মুশিউর রহমান এর নেতৃত্বে উপস্থিত ছিলেন মোহাম্মদ আমিনুল হক, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। এ সময় মদিনা চক্ষু হাসপাতাল টাকা জমা দিয়ে লাইসেন্স হালনাগাদের আবদেন সম্পন্ন করেছে। এছাড়াও শহরের শহরের খানপুর এলাকার অনিবন্ধিত ইমন ডায়াগনস্টিক সেন্টারে ২য় বার মঙ্গলবার অভিযান চালালেও বন্ধ পাওয়া যায়।

জেলা সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মুহম্মদ মশিউর রহমান বলেন, অভিযানে কাগজপত্র না থাকা (লাইসেন্স বিহীন) সহ বিভিন্ন অনিয়মের কারণে মিজমিজি তারা মার্কেট এলাকার পিপলস হসপিটাল এন্ড ল্যাব সিলগালা করা হয়েছে। এছাড়াও আরো ৫ টি ৫টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে লাইসেন্স হালনাগাদ করার জন্য নির্দিষ্ট সময় বেধে দেয়া হয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ