বাল্য বিবাহে জড়িতদের ছাড় দেওয়া হবে না

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিক্ষক, ইমাম, কাজী, অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিদেরকে নিয়ে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন এবং বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত হয়।উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কমিটির বাস্তবায়নে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ (জাইকা) এর অর্থায়নে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার। বিশেষ অতিথি আড়াইহাজার পৌর মেয়র মোঃ সুন্দর আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, আমাদের আড়াইহাজারের সম্পাদক মাসুম বিল্লাহ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম বলেন, বাল্য বিবাহের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। বাল্য বিবাহ পরিবারকে ধ্বংস করে দেয়। তিনি কাজী ও ইমামদের বাল্য বিবাহ না পড়াতে অনুরোধ জানান। তিনি আরো বলেন, নারীদের প্রতি আমাদের সম্মান বাড়াতে হবে। কারণ এরা মায়ের জাতী। কোন অবস্থাতেই নারী নির্যাতন করা যাবে না।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ