ঢাকাবুধবার , ৮ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পৃথিবী বলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল–ডিসি মঞ্জুরুল

আবু বকর সিদ্দিক
জুন ৮, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, বাংলাদেশ অনেক এগিয়ে যাচ্ছে দেশে এখন না খেয়ে থাকার মত কেউ নেই। আগে একটা সময় নারীরা একটা শাড়ি পড়ে বছর কাটাতো। এখন একটা শাড়ি পরে বছর পার করে না। দেশ এখন ধনী দেশ। আমরা এখন না খেয়ে থাকার মানুষ না। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ চালাচ্ছেন তার নেতৃতে সবাই কাজ করছে। এজন্য আমরা এগিয়ে যাচ্ছি। আর এই কারণে সারা পৃথিবী বলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বড় বড় দেশ আমাদেরকে ফোলো করে। আমরা ওনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নেতৃতে আমরা সাবলম্বি আমরা মাথা উঁচু করে কথা বলি। বুধবার (৮ জুন) দুপুরে সদর উপজেলা প্রাঙ্গনে পল্লী সঞ্চয় ব্যাংকের গ্রাম উন্নয়ন উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এসব বলেন।

পল্লী সঞ্চয় ব্যাংকের গ্রাম উন্নয়ন উঠান বৈঠকে সঞ্চলনা করেন পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র অফিসার তন্ময় সরকার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এইচ এম সালাউদ্দীন মনজু, সদর উপজেলা পরিষদের চেয়াম্যান আবুল কালাম বিশ্বাস, সদর উপজেলা এসিল্যান্ড আবুবকর সরকার প্রমুখ।

তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। আর কিছু দিন পর আমরা পদ্মা সেতু উদদ্বোধন করবো। এটা নিজেদের টাকায়। আপনারা যেমন নিজের টাকা জমা করে লোন (ঋণ) নেন। আবার টাকা জমা দেন আপনার জমাকৃত টাকার উপর সরকার আবার কিছু টাকা প্রদান করেন। আপনার সঞ্চয় বৃদ্ধি পাচ্ছে। অনুরূপ ভাবে বাংলাদেশ এখন নিজে নিজে বড় কাজ করছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।