সাবদীতে দুর্বৃত্তদের আগুনে ভস্মীভূত রেস্টুরেন্ট

বন্দরে রাতে আঁধারে দুর্বৃত্তদের আগুনে ভস্মীভূত হয়েছে সাবদী গ্রীন গার্ডেন পার্ক সংলঘ্ন বাঁশের তৈরি একটি কাবাব রেস্টুরেন্ট। মঙ্গবার দিবাগত রাত ২টার দিকে ঐ আগুনের ঘটনাটি ঘটে। রেস্টুরেন্ট মালিকের অভিযোগ শত্রুতাবশত কিছু কুচক্রী মহল পরিকল্পিতভাবে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটায়।এ ব্যাপারে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন রেস্তোরাঁ মালিক শরিফুল ইসলাম রাহাত।

তিনি জানান,আমি বন্দর থানাধীণ সাবদি সাকিনস্থ ব্রহ্মপুত্র নদীর পাড়ে রেস্টুরেন্ট এর ব্যবসা করি। আমার উক্ত রেস্টুরেন্ট এক সাপ্তাহ আগে সাইফ হাসান(২৫) এর নিকট ভাড়া দেই এবং সেই রেস্টুরেন্ট পরিচালনা করে। গত ইং-০৭-০৬-২০২২ তারিখ রাত অনুমান ৯.৪৫ ঘটিকার সময় সব কিছু গোছগাছ করিয়ারেস্টুরেন্ট বন্ধ করিয়া বাসায় চলিয়া যায়। পরবর্তীতে ০৮-০৬-২০২২ তারিখ দিবাগত রাত অনুমান ২.১০ ঘটিকার সময় আমার বন্ধু নাহিদ (২৩) আমাকে ফোন করিয়া জানায় কে বাকাহারা আমার রেস্টুরেন্ট এ আগুন দিয়েছে। আমি তাৎক্ষনাৎ রেস্টুরেন্ট এর উদ্দেশ্যে রওয়ানা করলে আনুমানিক রাত ২.৪৫ টার সময় ঘটনাস্থলে পৌঁছে দেখি ঐখানে টহলরত পুলিশ এবং স্থানীয় লোকজন মিলিয়া রেস্টুরেন্টের আগুন নিভাইতে চেষ্টা করিতেছে।

পরবর্তীতে বন্দও ফায়ার সার্ভিস কর্মীরা এসে রেস্টুরেন্ট আগুন নেভায়। ততক্ষণে আমার বাঁশের তৈরি রেস্টুরেন্ট ও ভেতরে থাকা আসবাপত্র, মালামাল, ০২ (দুই) টি ফ্রিজ, ৪০ (চল্লিশ) টি প্লস্টিকের চেয়ার, ১০টি টেবিল সহ আরো বিভিন্ন সরঞ্জাম পুড়ে যায়। এতে আমার পুরো রেস্টুরেন্ট এর সকল মালামাল ও অবকাঠামো পুড়ে ছাই হইয়া যায়। যাতে আমার সর্বমোট আনুমানিক সাড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি হয়।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ