অবশেষে ভাঙ্গা হলো না’গঞ্জ ডাকবাংলো ও পুলিশ ফাঁড়ির দেয়াল

নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অবশেষ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে অবস্থিত জেলা পরিষদের ডাক বাংলো ও পুলিশ ফাঁড়ির দেয়াল ভাঙ্গা হয়েছে। এতে করে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কটি আরো ১০ ফুট প্রশস্ত হবে। এতে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় যেমন যানজট কমবে তেমনি দুর্ঘটনার ঝুঁকিও কমবে।

শুক্রবার (১০ জুন) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মোসাম্মৎ ইসমত আরার নেতৃত্বে একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে উচ্ছেদ অভিযানটি পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান, সড়ক ও জনপথের উপ বিভাগীয় প্রকৌশলী এমদাদুল হক, ট্রাফিক ইন্সপেক্টর প্রমুখ।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মোসাম্মৎ ইসমত আরা জানান, চাষাঢ়ায় জেলা পরিষদের ডাক বাংলো ও পুলিশ ফাঁড়িটি অপসারণের জন্য দীর্ঘদিন ধরেই দাবি জানিয়ে আসছিল নারায়ণগঞ্জ শহরের বাসিন্দারা। নারায়ণগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভাতেও এই ইস্যুটি বার বার আলোচিত হয়ে আসছিল। এরই প্রেক্ষিতে জেলা প্রশাসকের নির্দেশক্রমে আমি পুলিশ প্রশাসন, জেলা পরিষদ এবং সড়ক ও জনপথের প্রতিনিধিদের নিয়ে একাধিকবার বৈঠক করি। সেই বৈঠকে সিদ্ধান্ত হয় সড়কটি প্রশস্তকরণের জন্য জেলা পরিষদের ডাকবাংলো ও পুলিশ ফাঁড়ির দেয়াল ভেঙ্গে ১০ ফুট করে ছেড়ে দেয়া হবে। এতে করে এই সড়কটি প্রশস্ত হলে যানজট যেমন কমবে তেমনি দুর্ঘটনাও হ্রাস পাবে। শুক্রবার সকালে আমরা সবাই উপস্থিত থেকে একটি ভেকু দিয়ে জেলা পরিষদের ডাকবাংলো ও পুলিশ ফাঁড়ির দেয়াল ভেঙ্গে দিয়েছি। শীঘ্রই সেখানে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ সড়ক প্রশস্তকরণের কাজ করবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ