শিশুরাই আগামী দিনের কর্ণধার : হাসিনা গাজী

‘বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে এদেশ একটি স্বাধীন দেশের মর্যাদা পেয়েছে। মহান স্বাধীনতার অমৃত স্বাদ গ্রহণ করার সুযোগ করে দিয়েছেন বাংলার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর অবদানের ফলেই আজ আমরা পৃথিবীর বুকে স্বাধীনতা ও একটি স্বতন্ত্র বীরের জাতি হিসেবে সম্মান পাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শ ধারন করতে পারলেই কেবল আমাদের জাতীয় জীবনে সফলতা আসবে।’

শনিবার (১১ জুন) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রানীপুরা এলাকায় হাজী আবু তাহের ভুঁইয়া মহিলা সিনিয়র মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী এসব কথা বলেন।

তিনি বলেন, একটি দেশ ও জাতীর উন্নয়নে শিক্ষার বিকল্প নাই। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির চরম শেখড়ে উত্তির্ণ হওয়া সম্ভব নয়। তাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার। জাতি শিক্ষিত হলেই দেশ এগিয়ে যাবে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে।” অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জি.এল. টি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কবির হোসেন, কাঞ্চন পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মিনারা বেগমসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ