জিয়া মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দিতে চাননি: এমপি খোকা

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন আগামী ১৭ জুন শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত সম্মেলনকে সফল করার লক্ষ্যে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় এমপি খোকার নিজেস্ব কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা জাতীয় পার্টির ইউনিয়ন ও ওয়ার্ড এলাকার প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় নেতাকর্মীরা সম্মেলন সফল করতে প্রয়োজনীয় সকল কর্মকান্ড প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দরা দায়িত্ব নিয়েছেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এসময় খোকা বলেন, নারায়ণগঞ্জে জাতীয় পার্টির সম্মেলনটি অত্যন্ত সুশৃৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হবে এর জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। নারায়ণগঞ্জ জাতীয় পার্টি অতীতের সকল ভুল ভ্রান্তি এবং মনোমালিন্য ভূলে গিয়ে সামনের দিন গুলোতে ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন।

তিনি বলেন, জিয়াউর রহমান খাল খনন ছাড়া কোন কাজ হয়নি এমনকি মুক্তিযোদ্ধাদের সার্টিফিকেটও দিতে চাননি, হোসেন মোহাম্মদ এরশাদ আসার পরেই বাংলাদেশের রাস্তা ব্রিজ-কালভার্ট সহ সকল কাজ সম্পন্ন হয়েছে। আজকে আমাদের উন্নয়ন দেখে ও আঃলীগের নেতৃত্বের অভাবে অনেকেই জাতীয় পার্টিতে যোগদান করতে চাইছেন, আমি তাদের ওয়েলকাম জানিয়েছি।

এসময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বন্দর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু। সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আব্দুর রউফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,শ্যামল,শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি হাজী মনির হোসেন তোতা, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেন,সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম,জাতীয় পার্টি নেতা বাছেদ মেম্বার,হারুন অর রশিদ মেম্বার, আলীজাহান মেম্বার,রুনা আক্তার,পলি আক্তার,নার্গিস আক্তার, আবুল হোসেন তুষার,সাকিব হাসান জয়,জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন,পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসান ইমাম,সাবেক মেম্বার আনোয়ার হোসেনসহ জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ