প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার আসামী চান্দু গ্রেফতার

সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র অভিযানে চাঞ্চল্যকর প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার আসামী চান্দু মিয়া গ্রেফতার। গত শনিবার মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্থান্তর করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী থানা এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে লালমনিরহাট জেলা ও থানার চর গোকুন্ডা গ্রামের মোঃ মনছুর আলীর ছেলে মোঃ চান্দু মিয়া (২৬)কে গ্রেফতার করা হয়। গতকাল রোববার ধৃত আসামী চান্দু মিয়াকে সংশ্লিষ্ট থানায় হস্থান্তর করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ১৪’ এপ্রিল ২০২২ তারিখে বাদী মোঃ জিয়াউর রহমান (৪৫), পিতা-মৃত আব্দুল জব্বার, সাং-চর গোকুন্ডা, থানা ও জেলা- লালমনিরহাট’র ১৫’বছরের মানসিক প্রতিবন্ধী শিশুকে নিজ বসত বাড়ীর শয়ন কক্ষে কেউ না থাকার সুযোগে আসামী মোঃ চান্দু মিয়া (২৬) ভিকটিমের সাথে জোরপূর্বক যৌন সঙ্গম করে এবং ভিকটিমকে ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি ও হুমকি প্রদান করে। এক পর্যায়ে গত ৩১’মে ২০২২ তারিখে ভিকটিম পেটে ব্যাথা অনুভব করলে ডাক্তার দ্বারা পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে ১’মাসের গর্ভবতী বলে জানা যায়।

পরবর্তীতে ভিমটিমকে গর্ভবতী হওয়ার বিষয়টি জানতে চাইলে সে সবকিছু খুলে বলে। এ ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে লালমনিরহাট জেলার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এর ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করে, যার মামলা নং-৫১, তারিখ-৩১/০৫/২০২২ ইং। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধষর্ণের বিষয়টি স্বীকার করে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ