বন্দরে স্ত্রী কোপালেন স্বামীকে

নারায়ণগঞ্জ বন্দরে পারিবারিক কলহের জেরে স্ত্রীর ধারালো বটির কোপে আলআমিন(৩৮) নামে এক হতভাগা স্বামী গুরুতর রক্ষাক্ত জখমের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। ১৩জুন সোমবার সকাল ১০টায় পুরানবন্দর চৌধুরীবাড়ি তোফাজ্জল মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনাটি ঘটে। আহত স্বামী আলআমিনকে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহত স্বামী আলআমিন তার নির্দয় স্ত্রী সানজিদা আক্তার(২৩) ও শ্বাশুরী আমেনা বেগমকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

জানাগেছে, ৩ বছর পূর্বে আমিন আবাসিক এলাকার শাহজালাল মিয়ার ছেলে আলআমিনের সঙ্গে পুরানবন্দর চৌধুরীবাড়ি চন্দ্রবাড়ী এলাকার আঃ মান্নান মিয়ার মেয়ে সানজিদা আক্তারের সাথে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। বিয়ের পর থেকেই উভয়ের মধ্যে মনোমালিন্য হতে লাগল। বিবাহের দেড় বৎসর পর তাদের দাম্পত্ত জীবনে একটি কন্যা সন্তান হল। তাদের সংসারে প্রায় সময়ই ছোটখাট বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

এরই ধারাবাহিকতায় গত ১৩জুন সোমবার সকাল ১০টায় পুরানবন্দর চৌধুরীবাড়ি তোফাজ্জল মিয়ার ভাড়া বাড়িতে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া শুরু হয়। স্ত্রী সানজিদা তার স্বামী আলআমিনকে অকথ্য ভাষায় গালমন্দ দিতে থাকলে স্বামী প্রতিবাদ করে। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী সানজিদা তার মা আমেনা বেগমকে ফোন করার পর ঘরে থাকা ধারালো বটি দিয়ে তার স্বামী আলআমিনকে মাথার উপরিভাগে বেধরক কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। আহত আলআমিনের চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে তাকে গুরুতর অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ