ঢাকাসোমবার , ১৩ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
জুন ১৩, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার জামতলা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ঢাকা জেলার শ্যামপুর থানার ভাঙ্গাপুল মসজিদের মৃত নাসিরের পুত্র মোঃ রিদু (২১), ফতুল্লা মডেল থানার ফতুল্লা রেল স্টেশন মসজিদ এলাকার নজরুল ইসলামের পুত্র সফিকুল (১৯) ও একই থানার আলীগঞ্জ এলাকার হাফেজ মোক্তারের ভাড়াটিয়া নুর ইসলামের পুত্র আলামিন (২৩)।

রোববার (১২) জুন দিবাগত মধ্যরাত তিনটার দিকে তাদের কে জামতলা রপায়ন টাওয়ারের বিপরীতের গলি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ একটি ছুরি, একটি কিরিচ ও একটি চাপাতি সহ ডাকাতি-ছিনতাই কাজের জন্য ব্যবহৃত একটি অটো রিক্সা উদ্ধার করে।

পুলিশ জানায়, জামতলা রুপায়ন টাওয়ার সংলগ্ন বিপরীত ছোট গলিতে ধারালো অস্ত্র সহ গ্রেপ্তারকৃতরা ডাকাতি জন্য অপেক্ষা করছিলো। সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার সহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি ছুরি,একটি কিরিচ ও একটি চাপাতি সহ একটি অটো রিক্সা উদ্ধার করে। ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।