প্রিজাইডিং অফিসারকে মারধরের মামলার অভিযুক্তরা প্রকাশ্যে

বুধবার অষ্টম ধাপে দেশের ১৭৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরবর্তী সহিংসতায় আলোচিত সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পরাজিত প্রার্থীর নেতৃত্বে কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসারকে মারধর করার ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করলেও হামলার মূলহোতা পরাজিত প্রার্থী আবু তাহেরের ভাতিজা একাধিক মামলার আসামী সুমন, আরফান, আবু তাহেরের ছোট ভাই নুরু হাজি ও মোটা সুমনসহ অন্য আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও রয়েছে অধরা।

এলাকাবাসী জানান, মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাঁচপীর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহিলা ভোটার কেন্দ্রে পরাজিত ইউপি সদস্য আবু তাহের, আল মাহবুব ও রফিকুল ইসলাম দুলাল এবং তাদের সমর্থকরা ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলামকে পিটিয়ে মারাক্তক ভাবে আহত করে। হামলার খবর শুনে পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে ও ২৯ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলার পরপর তাৎক্ষনিক ভাবে পুলিশি অভিযানে পরাজিত ইউপি সদস্য আল মাহবুব ও তার একজন সমর্থককে আটক করে পুলিশি। কিন্তু হামলা, মাদক ও ছিনতাইসহ একাধিক মামলার আসামী আবু তাহেরের ভাই নুরু হাজির ছেলে সুমন, আরফান, মোটা সুমন অন্য আসামীরা এখনো অধরা। নির্বাচন পরবর্তীতে প্রায় প্রতিদিন এলাকায় সাধারণ ভোটারদেরকে হুমকি দিয়ে আতঙ্ক সৃষ্টি করছে সুমন ও তাহের বাহিনী।

জয়ী ইউপি সদস্য প্রার্থী মো. মানিক মিয়া জানান, পরাজিত তিন প্রার্থীর মধ্যে আবু তাহের ও দুলালসহ এদের সমর্থকেরা আমার সমর্থকদের বাড়িতে লুটপাট ও হামলা চালাচ্ছে। ৭নং ওয়ার্ডের উলুকান্দায় ফেরদৌসের পরিবারসহ একাধিক পরিবারকে হুমকি দিচ্ছে। দ্রুত আইনের আওতায় এনে এদের বিচার করা উচিত বলে মনে করি। এদিকে আহত প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। তার বর্তমান অবস্থা উন্নতির দিকে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ইমরান আহমেদ জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে ও মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান পরিচালিত হচ্ছে।ৎ

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ