ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের দেড় লাখ টাকা উধাও

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাচবাংলা ব্যাংক শিমরাইল শাখা থেকে সবুজ আহমেদ নামে এক গ্রাহকের ব্যাগ কেটে দেড় লাখ টাকা নিয়ে গেছে একটি প্রতারক চক্র। রবিবার দুপুরে ডাচ বাংলা ব্যাংকের শিমরাইল শাখায় এ ঘটনাটি ঘটে। রবিবার সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ মশিউর রহমান।

পুলিশ ও ভুক্তভোগী গ্রাহক জানায়, সুমন কেমিক্যাল প্রোডাক্টের মালিক মোঃ রফিকুল ইসলাম সুমনের ম্যানেজার সবুজ আহমেদ চেক দিয়ে ডাচবাংলা ব্যাংকের শিমরাইল শাখা থেকে দেড় লাখ টাকা উত্তোলন করেন। এসময় একজন লোক এসে তার পাশে দাঁড়ায়। এর কিছুক্ষণ পর দেখেন তার ব্যাগ কাটা এবং তার উত্তোলন করা দেড় লাখ টাকা নেই। এ সময় সুবজ বিষয়টি ব্যাংকের ম্যানেজার মিজানুর রহমানকে জানিয়ে ব্যাংকের গেইট বন্ধ করতে বলেন। কিš‘ ব্যাংকের ব্যব¯’াপক কোন পদক্ষেপ না নেয়ায় সবুজ বিষয়টি তার প্রতিষ্ঠানের মালিক মোঃ রফিকুল ইসলাম সুমনকে জানান। পরে তিনি ব্যাংকে ছুটে আসেন। পরে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুমন কেমিক্যাল প্রোডাক্টের মালিক মোঃ রফিকুল ইসলাম সুমন সাংবাদিকদের জানান, তার দেড় লাখ টাকা খোয়া যাওয়ার পর ব্যাংক ম্যানেজার টাকা উদ্ধারে কোন সহযোগিতা করেননি।ডাচ বাংলা ব্যাংক শিমরাইল শাখার ম্যানেজার মোঃ মিজানুর রহমান বলেন, সুমন কেমিক্যাল প্রোডাক্ট মোঃ রফিকুল ইসলাম সুমনের ম্যানেজার সবুজ আহমেদ ১৬নং কাউন্টারে লেনদেন করার সমসয় তার দেড় লাখ টাকা উধাও হয়ে যাওয়ার খবর পেয়েছি। কিন্তু‘ সে কাউন্টারের সিসিটিভি ক্যামেরা নষ্ট।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুল ওয়াহাব জানান, অভিযোগ পেয়ে ব্যাংক গেলে তাদের সিসিটিভি ক্যামেরা নষ্ট এবং ক্যামেরার ফুটেজ রেকর্ড হয় না বলে শাখা ম্যানেজার জানিয়েছেন। ব্যাংকের ভেতরে কিভাবে এমন ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হ”েছ বলে তিনি উল্লেখ করেন।এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ মশিউর রহমান বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ব্যাংকের সিসিটিভির ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ