ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কাচঁপুরে এ্যাপোলো হাসপাতালের মালিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

আবু বকর সিদ্দিক
জুন ২০, ২০২২ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কাচঁপুর এ্যপোলো হাসপাতালের স্বত্বাধিকারী মাসুম বিল্লাহ(৩৫) বিরুদ্ধে রিসিপশনিস্টকে যৌন হয়রানির অভিযোগ।এ বিষয়ে গত বৃহস্পতিবার মাসুম বিল্লাহকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই রিসিপশনিস্ট।বিবাদী মাসুম বিল্লাহ সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকার কুদরত আলী ছেলে ও কাঁচপুর সোনাপুর এ্যাপোলো হসপিটাল এর স্বত্বাধিকারী।

অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার কাঁচপুর ইউনিয়নে অবস্থিত কাচঁপুর এ্যপোলো হাসপাতালে ওই নারী নার্স হিসেবে কাজ করতো সেই সুবাদে ওই হাসপাতালের মালিক মাসুম বিল্লাহ সাথে পরিচয়। তারই ধারাবাহিকতায় মাসুম বিভিন্ন সময়ে ওই নারীকে বিভিন্ন অঙ্গভঙ্গি প্রদর্শন ও কুপ্রস্তাব দিয়ে আসিতেছিল। বাদী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরনের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি প্রদর্শন করেন মাসুম। এমনকি বিবাদীর বান্ধবীকেও কুপ্রস্তাব দিয়ে আসছে অন্যথায় তাদের দুজনেরই বেতন আটকে রেখে নানান তালবাহানা শুরু করে এ বিষয়ে তারা প্রতিবাদ করিলে বিবাদী মাসুম বিভিন্ন ব্যক্তি ও প্রশাসনের নাম ভাংঙ্গিয়ে বাদীকে হুমকি দেয় তার কথা মত রাজি না হলে বেতনের টাকা পরিশোধ করিবেনা বলেও জানায়। সেইসাথে কাঁচপুর এলাকায় আসতে দিবে না বলেও হুমকি প্রদান করেন। অবশেষে দীর্ঘদিন মাসুমের পিছনে ঘুড়া ফেরা করে টাকা পয়সা না পাইয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।এ ব্যাপারে বিবাদী মাসুমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন যৌন হয়রানির একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।