গণমাধ্যমের সাথে সদর ওসির মতবিনিময়

চোর পুলিশ খেলা না খেলে ফুটপাতের স্থায়ী সমাধান দরকার

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, আমি এখানে এসেই কিশোরগ্যাংয়ে বিরুদ্ধে অভিযান করেছি এবং এই অভিযান অবহ্যাত আছে। আপনারা ফুটপাতের সমস্যা কথা বলেছেন। প্রতিদিন আমি নিজে থেকে বঙ্গবন্ধু সড়কে উচ্ছেদের সার্বক্ষনিক চেষ্টা করছি। ফুটপাতে মালামাল নিয়ে বসে থাকা হকারদের মালামাল নিয়ে আসছি না শুধু, রেখে দিচ্ছি যাতে করে আর বসতে না পারে। তাদের দিলে আবার বসবে। আমি এই চোর পুলিশ খেলা না খেলে আমার এর স্থায়ী সমাধান দরকার।সোমবার (২০ জুন) দুপুরে সদর মডেল থানা প্রাঙ্গনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ফুটপাত প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষের দুর্ভোগ গুলো শেষ করা যায় মানুষ যাতে করে সাছন্দে চলাচল করতে পারে। সে কাজ গুলো আপনাদের সাথে সম্বনয় করে পর্যক্রমে কাজ গুলো করে যাবো।বাংলাদেশ পুলিশের কাছে সাধারণ মানুষের চাওয়াটা বেশি একজন মানুষের জন্ম থেকে মৃত্যু আগ পর্যন্ত তার নিরাপত্তা ও জানমালের নিরাপত্তার দেওয়া যেমন আমার অর্পিত। এছাড়া আরো কিছু সমস্যা থাকে পারিবারিক সমস্যা, সামাজিক সমস্যা সে গুলো পুলিশের হস্তক্ষেপ আশা করে। তা আমার দায়িত্ব থেকে মানবিক পুলিশ অফিসার হিসাবে সমাজের উপকার স্বার্থে কাজ করতে হয়। মানুষ আমার কাছে যে সকল আশা করে তা পূরণ করা জন্য সার্বক্ষনিক চেষ্টা করি।

এসময় তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ, মামলা, পুলিশ ক্লিয়াররেন্সসহ সকল বিষয় আমার থানায় যারা সেবা নিতে আসবে তাদের একটি টাকাও দিতে হবে না। বিনা পয়সায় আমাদের সকল পরিশ্রমের মাধ্যমে আমরা মানুষের উপকার করতে চাই মানুষের সেবা করতে চাই। এসময় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন সভাপতি ও এটিএন বাংলা, এটিএন নিউজ জেলা প্রতিনিধি আব্দুল সালাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ সবুজ, এনটিভি জেলা প্রতিনিধি নাফিস আশরাফ, বৈশাখী টিভি জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, সিনিয় সাংবাদিক অহিদুল খান প্রমুখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ