রূপগঞ্জে সড়কে ঝরলো ২প্রাণ

রূপগঞ্জে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। সোমবার (২০ জুন) সকালে ও রাতের যে কোনো সময় এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে কারিমুল্লাহ (২৫) নামে একজনের নাম পরিচয় জানা গেলেও অপরজনের নাম পরিচয় জানা যায়নি। নিহত কারিমুল্লাহ উপজেলার পূর্বকালাদি এলাকার সুলতান মিয়ার ছেলে।

সোমবার (২০ জুন) সকাল ১০ টার দিকে কাঞ্চন পৌরসভার মাস্টার ফিলিং স্টেশনের সামনে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে বেঙ্গল সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট ১৮-০২২৪) এর চাপায় কারিমুল্লাহ নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাক ও এর চালকসহ হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা হলেন- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রওশনপুর এলাকার আনারুল ইসলামের ছেলে ট্রাক চালক আরিফ (২৪) ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মামুনপুর এলাকার জালালের ছেলে ট্রাকের হেলপার আল-আমিন (২২) ।

অপরদিকে, সোমবার মধ্য রাতের পর যেকোনো সময় তারাবো পৌরসভার বরপা এলাকার দর্পণ গার্মেন্টসের সামনের ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই ফারুক জানান, পৃথকস্থানে সড়ক দূর্ঘটনায় নিহত ২ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকসহ ২জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ