সিলেটের পাশে দাড়াঁলেন অয়ন সেনাবাহিনীর কাছে ২টি বোট ও ত্রাণ হস্তান্তর

সিলেটের বন্যার্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান ওসমান অয়ন। মঙ্গলবার রাতে সিলেট সেনানিবাসে বাংলাদেশ সোনাবাহিনীর কাছে বানভাসী মানুষের জন্য ২টি র‌্যাফ্ট ( মেটালের বোট) এবং ১৬০০ মানুষের জন্য খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়। যার মধ্যে ছিল ১কেজি চিড়া, ১ কেজি মুড়ি, গুড়, ম্যাচ বক্স, মোমবাতি, গুড়া দুধের প্যাকেট ও বিস্কুট। এর আগে মঙ্গলবার দুপুরে ঐ বোট ও ত্রান সামগ্রী নিয়ে একটি বড় কভার্ড ভ্যান সিলেট সেনানিবাসের উদ্দেশ্যে রওনা হয়।

এ ব্যপারে ইমতিনান ওসমান অয়ন জানান, বাংলাদেশে যখনই কোন বড় ধরনের প্রাকৃতিক দুর্যোগ এসেছে তখনই প্রমাণ হয়েছে মানুষ মানুষের জন্য। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন যে যার অবস্থান থেকে সিলেটের বন্যার্তদের পাশে দাড়াঁতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি নৌকার অভাবে মানুষ পানিবন্দি অবস্থা থেকে বের হতে পারছেনা। বিদ্যুত আর খাবারের অভাবে শিশুবাচ্চাগুলো কিভাবে কষ্ট পাচ্ছে। তাই সর্বপ্রথম আমার মনে হয়েছে সেখানে নৌকা প্রয়োজন, তাই আমি আমার সাধ্য ও সামর্থ অনুযায়ী মাত্র ২টি র‌্যাফ্ট বা মেটালের নৌকা পাঠিয়েছি, যা দিয়ে অনন্ত ৩০জন মানুষ পারাপার বা ট্রান্সপোর্ট করতে পারবেন। অয়ন বলেন, যতকুটু পেরেছি শুকনো খাবার, মোমবাতি,ম্যাচ বাক্স দেয়ার চেষ্টা করেছি। এগুলো লাখ লাখ মানুষের তুলনায় অপ্রতুল ও অতি সামান্য। কিন্তু সামর্থবানরা যদি এখনও এগিয়ে আসেন ত্হালে আমরা সবাই মিলেই এই দুর্যোগকে কাটিয়ে আবারো স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে পারবো তাদের।

সেনাবাহিনীর মাধ্যমে এই ত্রাণ দেয়ার ব্যপারে অয়ন বলেন, দেশপ্রেমিকের সঠিক সংজ্ঞা ব্যাখ্যা না দিয়ে শুধু এক বাক্যে বললেই চলে , সেটি হলো বাংলাদেশ সেনাবাহিনী। তাদের মাধ্যমে এই ত্রাণ ও নৌকা ২টির সঠিক ব্যবহার হবে বলে আমার বিশ্বাস, তাই আমি সেখানকার সেনা কর্মকর্তাদের যোগাযোগ করেছি। যারা জীবন বাজি রেখে সিলেটবাসীর পাশে আছেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ