পদ্মা সেতু অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার জয়-শামীম ওসমান এমপি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, পদ্মা সেতুর উদ্বোধন মানে সমস্ত অপশক্তির বিরুদ্ধে জাতির পিতার কন্যা শেখ হাসিনার জয়লাভ। নিজের টাকা দিয়ে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন করেছেন সারা পৃথিবীর কাছে প্রমাণ করেছেন বাংলাদেশ কারও পায়ের উপর ভর করে দাঁড়ায় নাই। বাংলাদেশ নিজের পায়ের উপর ভর করে দাঁড়িয়েছে। এজন্য জাতির পিতার কন্যা শেখ হাসিনার জন্য আমরা দোয়া চাই। তার নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশ যেন এগিয়ে যায় সেই দোয়া চাই। মঙ্গলবার (২১ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় শ্রমজীবী মানুষের মাঝে টি-শার্ট বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, আমরা সবার কাছে আকুতি মিনতি করে একটা ম্যাসেজ দিতে চাই, যারা আমরা স্বচ্ছল আসেন আমরা সবাই মিলে বন্যার্তদের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই কথাটি যেন আমরা মানুষ হিসেবে প্রমাণ করতে পারি। যারা ভাল অবস্থায় আছি তারা যেন বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে পারি।

শামীম ওসমান আরো বলেন, পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানটিকে আমরা আরও বেশি জাকজমকপূর্ণ আরো বেশি আনন্দপূর্ণ করতে পারতাম। কিন্তু বাস্তবতা হচ্ছে, ৭১ সালের ১৬ ডিসেম্বর স্বাধীনতা পাওয়ার পরেও মানুষ আনন্দ করেছে। তখন কিন্তু ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে। ঠিক একইভাবে যে সময়ে আমরা টি শার্ট বিতরণ করছি আমাদের মনের ভিতরে চাপা কষ্ট রয়েছে আমাদের সিলেট সুনামগঞ্জ নেত্রকোনো সহ বিভিন্ন এলাকার মানুষ বন্যার পানিতে প্রচন্ডভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

এসময় জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ বলেন, আমরা একটা বড় অর্জনের দিকে যাচ্ছি। এই আনন্দ শুধু আমার না। সাধারণ মানুষ খেটে খাওয়া মানুষ প্রত্যেকে যেন এ আনন্দ উপভোগ করতে পারে এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর অর্জন সম্পর্কে জানতে পারে সে কারনেই সাধারণ মানুষের মাঝে পদ্মা সেতুর ছবি সংবলিত টি-শার্ট বিতরণ করছি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ