চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হাতুরি পেটা

নারায়ণগঞ্জের ফতুল্লায় দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হাতুরি দিয়ে এলোপাতারি পিটিয়েছে একদল সন্ত্রাসীরা। নগরীর কুতুবপুরের সিমেন্ট ব্যবসায়ী আবুল হোসেনের (৩৮) ওপর স্থানীয় খালেক-মালেক বাহিনীর সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে তিনি থানায় অভিযোগ করেছেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ রিজাউল হক।

বুধবার (২২ জুন) বেলা ১১ টার কিছু পরে ফতুল্লার কুতুবপুর মুন্সিবাগ এলাকায় ঘটা এই ঘটনায় ভুক্তভোগী আবুল হোসেন ফতুল্লা মডেল থানায় আটজনের নাম উল্লেখ করে ও আরোও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। হামলার ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

জিডি সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের মুন্সিবাগ এলাকায় অভিযুক্ত যুবলীগ কর্মী খালেক ও মালেক দীর্ঘদিন যাবৎ এলাকা ভিত্তিক সিমেন্টের ব্যবসা করে আসছিলেন। সেখানে সদ্য নতুন একটি সিমেন্টের দোকান দেন স্থানীয় আবুল হোসেন। এই দোকান না দেওয়ার জন্য তাকে নানানভাবে নিষেধ করে ও ভয়ভীতি দেখায়। এর পরও তিনি ওই এলাকায় সিমেন্টের দোকান দিলে তাকে নানান সময় হুমকি ও চাঁদা প্রদান করে তারা। সর্বশেষ তার দোকানে চাঁদা চাইতে এলে তিনি চাঁদা প্রদান করবেন না বলে সাফ জানিয়ে দেন। এরপর খালেক-মালেক বাহিনীর সন্ত্রাসীরা হাতুরি, লোহার রড, বাঁশ ও কাঠ দিয়ে তাকে এলোপাতারি পেটাতে থাকেন।এসময় খালেক বাহিনীর প্রধান খালেক, আনোয়ার, দেলোয়ার, বাদশা, হিরু, কয়লা সাহাবুদ্দিন, ফকির খোকনসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তাকে তার দোকান থেকে জোড়পূর্বক টেনে হিচরে বের করে পেটাতে থাকলে বাঁচার জন্য আর্তনাদ করে। ডাক চিৎকার শুনে তার মা ও স্ত্রীসহ সেখানে থাকা অন্যান্য স্বজনরা এগিয়ে এলে তাদেরকেও বেধরক পেটায় ওই সন্ত্রাসীরা।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ রিজাউল হক বলেন, ব্যবসায়ীকে হাতুরি পেটার বিষয়ে থানায় একটি অভিযোগ এসেছে। বিষয়টি খতিয়ে দেখার জন্য ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ প্রমানীত হলে দোষীদের বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে থানায় অভিযোগের পর তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, ঘটনাস্থলে এসে তদন্তের পর হামলার ঘটনার সত্যতা পাওয়া গেছে। জনপ্রতিনিধিসহ স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করলে অভিযুক্তরা সন্ত্রাসী বলে পুলিশকে তথ্য দিয়েছেন। তাদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ