ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১

আবু বকর সিদ্দিক
জুন ২৩, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. শুভ (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে গত বুধবার রাতে ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত মো. শুভ সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী এলাকার মো. সুলতান মিয়ার ছেলে।

মামলাসূত্রে জানা যায়, বিগত প্রায় নয় মাস ধরে ভুক্তভোগীর সঙ্গে অভিযুক্ত শুভর ভালবাসার সম্পর্ক হয়। একপর্যায়ে অভিযুক্ত শুভ তাকে বিবাহ করবে বলে প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করে। গত ৭ মে রাত্রে অভিযুক্ত শুভ বিবাহ করবে বলে ওই কিশোরীকে পুনরায় ধর্ষণ করে। ভুক্তভোগী কিশোরী তিনমাসের অন্ত:সত্তা হলে ওই যুবক তাকে গর্ভের সন্তান নষ্ট করতে বলে। পরবর্তীতে গত ১৯ জুন ঔষুধের মাধ্যমে তার গর্ভের বাচ্চাটি নষ্ট করে। ভুক্তভোগী কিশোরীকে বিয়ের জন্য অনুরোধ করলে অভিযুক্ত যুবক বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান, পিপিএম-বার জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা আসামীকে আজ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।