ফতুল্লা কিশোরী অপহরণের অভিযোগ, ৮দিন পর মামলা

ফতুল্লায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৪ জুন) রাতে ঘটনার আটদিন পর অপহৃত কিশোরীর মা বাদী হয়ে তিন জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, বাদীর মেয়ে অপহৃত কিশোরী ফতুল্লার পঞ্চবটীস্থ ‘বেসপ্রিন্ট’ নামক প্রিন্ট কারখনায় চাকুরী করে আসছে। চাকুরীতে যাতায়াতের পথে ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ চটলার মাঠ এলাকার সালাম মিয়ার পুত্র মো. ইউনুস (২২) ওই কিশোরী মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ উত্যক্ত করে আসছে। এ বিষয়ে অপহৃত কিশোরী তার পরিবারের সদস্যদের অবগত করলে বাদী এ বিষয়ে বখাটে ইউনুসের পরিবারের সদস্যদর অবগত করে। চলতি মাসের ১৬ তারিখ সকাল ৮ টার দিকে প্রতিদিনের মতো ফতুল্লা ইস্রাফিল সড়কস্থ বাসা থেকে বের হয়ে নিজ কর্মস্থলে যায়। বিকেল চারটার দিকে প্রিন্টিং কারখানা ছুটি হলে বাসায় ফেরার পথে অভিযুক্ত ইউনুস, সালাম ও নুর আলম তাকে ফুসলিয়ে একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়।

তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন জানায়, অপহৃত কিশোরীকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ