ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা কিশোরী অপহরণের অভিযোগ, ৮দিন পর মামলা

আবু বকর সিদ্দিক
জুন ২৫, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৪ জুন) রাতে ঘটনার আটদিন পর অপহৃত কিশোরীর মা বাদী হয়ে তিন জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, বাদীর মেয়ে অপহৃত কিশোরী ফতুল্লার পঞ্চবটীস্থ ‘বেসপ্রিন্ট’ নামক প্রিন্ট কারখনায় চাকুরী করে আসছে। চাকুরীতে যাতায়াতের পথে ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ চটলার মাঠ এলাকার সালাম মিয়ার পুত্র মো. ইউনুস (২২) ওই কিশোরী মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ উত্যক্ত করে আসছে। এ বিষয়ে অপহৃত কিশোরী তার পরিবারের সদস্যদের অবগত করলে বাদী এ বিষয়ে বখাটে ইউনুসের পরিবারের সদস্যদর অবগত করে। চলতি মাসের ১৬ তারিখ সকাল ৮ টার দিকে প্রতিদিনের মতো ফতুল্লা ইস্রাফিল সড়কস্থ বাসা থেকে বের হয়ে নিজ কর্মস্থলে যায়। বিকেল চারটার দিকে প্রিন্টিং কারখানা ছুটি হলে বাসায় ফেরার পথে অভিযুক্ত ইউনুস, সালাম ও নুর আলম তাকে ফুসলিয়ে একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়।

তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন জানায়, অপহৃত কিশোরীকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।