এটা আমাদের জয়-ডিসি মঞ্জুরুল

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, অনেকেই জোরে কথা বলে। আজ আমাদেরও জোরে কথা বলতে ইচ্ছা হয়। কারণ এটি শুধু একটি ব্রিজ নয় এটি আমাদের একটি জয়। আজ অটোমেটিক আমাদের শরীরের রক্ত গরম হয়। আমরা মাথা উচু করে কথা বলি। সারা পৃথিবীকে দেখাতে চাই বাঙালি জাতি পারে। আমাদের দাবায় রাখা যায় না। বঙ্গবন্ধু যেমন বলেছিলেন আমরা তার সৈনিক। বাঙালি জাতিকে দাবায় রাখা যায় না। শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, পদ্মা সেতু শুধু একটি সেতু নয়। এটি সত্যের বিজয় নেতৃত্বের বিজয়, বাঙালি জাতির দৃঢ় চেতনার বিজয়। স্বাধীনতার বিরুদ্ধের শত্রুদের বিরুদ্ধে ধারাবাহিক জয়ের এটি একটি অংশ। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বলতে চাই আপনি পদ্মা সেতুর ওপর একটি ব্রিজ তৈরি করেছেন। এটি শত শত বছর রয়ে যাবে। আপনার এই কাজে সারা বাংলাদেশের মানুষের সাথে আপনার যে হৃদয়ের সেতুবন্ধন রচিত হয়েছে আমরা সারাজীবন এটা মনে রাখবো।

তিনি আরও বলেন, এটি একটি মাত্র উদাহরণ। একটির পর একটি এমন মেগা প্রকল্প বাস্তবায়ন হতে যাচ্ছে। আপনারা মেট্রোরেলের গল্প শুনেছেন। আমরা কর্ণফুলী টানেল করেছি, কয়লা বিদ্যুৎকেন্দ্র করেছি পারমানবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন করতে যাচ্ছি। একটির পর একটি মেগা প্রকল্প বাস্তবায়ন করতে যাচ্ছি আমরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ