টিম খোরশেদ

টিম খোরশেদের টেলিমেডিসিন ও অক্সিজেন সাপোর্ট প্রস্তুত

নারায়ণগঞ্জে বাড়তে শুরু করেছে করোনা ভাইরাসের সংক্রমণ। করোনা সংক্রমন ঠেকাতে প্রস্তুতি নিতে শুরু করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্বেচ্ছাসেবী সংগঠন টিম খোরশেদ। ইতিমধ্যে টেলিমেডিসিন ও অক্সিজেন সাপোর্ট সহ অন্যান্য সেবা চালু করা হয়েছে। শুক্রবার (২৪ জুন) এ তথ্য জানান কাউন্সিলর খোরশেদের ওয়ার্ড সচিব আলী সাবাব টিপু।

টিপু জানান, আবারও করোনা সংক্রমন বাড়তে শুরু করেছে। তাই আমরা প্রস্তুতি নিতে শুরু করেছি। ইতিমধ্যে আমাদের টেলি মেডিসিন সেবা চালু করা হয়েছে। পাশাপাশি আমাদের বিনামূল্যে অক্সিজেন সাপোর্টও চালু করা হচ্ছে। যে কোন ব্যাক্তি জরুরি চিকিৎসা ও অক্সিজেনের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। করোনা সংকটের সময় যখন পাশের ঘরে মৃত স্বামীর লাশও দেখতে যাননি স্ত্রী, এমনকি কারও পিতার লাশটি শ্মশানে দাহ করার লোকও ছিল না- ঠিক এমন সময়ে করোনার মধ্যেই মাঠে নেমেছিলেন নারায়ণগঞ্জের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

করোনা দুর্যোগের শুরু থেকেই আক্রান্তদের দাফন, সৎকার, করোনাকালীন লকডাউনে ঘরে ঘরে খাদ্য বিতরণ, করোনার শুরুতে জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ, অনলাইন অফলাইনে মানুষকে ঘরে থাকতে ও সচেতন করতে নানা কার্যক্রম, হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বিতরণ, বিনামূল্যে সবজি বিতরণ, ভর্তুকি মূল্যে খাদ্যসামগ্রী বিক্রি, টেলি মেডিসিন সেবা, অক্সিজেন সাপোর্ট, প্লাজমা ডোনেশনসহ নানা কার্যক্রমে সর্বত্র আলোচিত ছিলেন তিনি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ