ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কিশোর গ্যাংয়ের হামলায় কিশোর খুন, গেপ্তার ২

আবু বকর সিদ্দিক
জুন ২৬, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাকিব নামক ১৪ বছর এক কিশোর খুন হয়েছে। এ হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রবিবার (২৬ জুন) ভোররাতে দুই ঘাতক আতিকুল (১৭) ও ইসলাম মোল্লা (১৮) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর আগে শনিবার (২৫ জুন) রাত রাত সাড়ে দশটার দিকে ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে এ ঘটনাটি ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলো- আতিকুল ফতুল্লা মডেল থানার রেলস্টেশন এলাকার জনুর ভাড়াটিয়া হবিকুলের পুত্র ও ইসলাম মোল্লা দাপা ইদ্রাকপুরের হবুর বাড়ীর সেকান্দার মোল্লার পুত্র। নিহত সাকিব ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন আজাদ মিয়ার বাড়ীর গলির ওহাবের বাড়ীর ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার পুত্র। এদিকে এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলো- গ্রেপ্তারকৃত আতিকুল (১৭) ও ইসলাম মোল্লা (১৮), এবং ফয়সাল (১৮), পারভেজ (২২), সোলেয়মান (১৮) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন।

মামলায় উল্লেখ করা হয়, নিহত সাকিব ও তার ভাই স্থানীয় একটি সিলভার কারখানায় চাকুরী করে আসছে। শনিবার সাকিব কাজে না যেয়ে বাসায় ছিলো। রাত নয়টার দিকে সাকিব বাসার সামনে চায়ের দোকানে চা খেতে গেলে আতিকুলসহ আরে দু-একজনের সাথে বড় ভাই এবং ছোট ভাই নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয় এবং পরে হাতাহাতি হয়। এর জের ধরে রাত সাড়ে দশটার দিকে অভিযুক্ত আসামী সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে রেল স্টেশন মসজিদ এর পার্শ্বে ইউসুফ মিয়ার বাড়ীর সামনে রাস্তার উপরপূর্ব পরিকল্পিত ভাবে সাকিব ও ছেলের বন্ধু খোকনকে এলোপাতাড়ি ভাবে মারধর করতে থাকে। একপর্যায়ে সাকিবের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এ সময় আত্নরক্ষার্থে ডাক চিৎকার করলে বাদী এবং তার বড় ছেলে রাকিব (১৯) এগিয়ে এসে আহত সাকিবকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষনা করে।

হত্যাকন্ডের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় মামলার এজাহারনামীয় দুই আসামিকে রোবাবার রাত সাড়ে তিনটার দিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার স্বীকার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।