ঢাকাসোমবার , ২৭ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় কিশোরীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

আবু বকর সিদ্দিক
জুন ২৭, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে কথিত অপহরণের অভিযোগে নাঈম খান (২২) নামক এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত কিশোরীকে। রোববার (২৬ জুন) রাতে অপহৃত কিশোরীকে উদ্ধার সহ অভিযুক্ত নাঈমকে গ্রেফতার করে পুলিশ। এর আগে শনিবার (২৫ জুন) অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত মো, নাঈম খান (২২) মুন্সিগঞ্জ জেলার সদর থানার চিতলীয়া বাজারের হাই ইসলামের পুত্র।

মামলায় উল্লেখ করা হয়, বাদী এবং তার স্ত্রী গার্মেন্টেসে চাকুরী করে। তার মেয়ে বাসায় থাকতো। পড়ালেখা বা কোন চাকুরী করতো না। বিগত ৬ মাস ধরে নাঈম বাদীর বাড়ীর সামনে এসে মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্যক্ত করতো। কিন্ত তার মেয়ে বিষয়টি আমলে না নিয়ে তা প্রত্যাখান করে পরিবারের সদস্যদের অবগত করে। এক পর্যায়ে অভিযুক্ত নাঈম বাদীর কিশোরী মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে। চলতি মাসের ২১ তারিখ বেলা ১২ টার দিকে নাঈম বাদীর মেয়েকে ফুসলাইয়া অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। তবে এলাকাবাসী জানায়, প্রেমের টানে স্বেচ্ছায় কিশোরী যুবক নাঈমের সাথে পালিয়ে যায়। কিন্তু কিশোরীর বয়স কম হওয়ায় যুবকের বিরুদ্ধে কথিত অপহরণের অভিযোগ আনা হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানান, মামলা হয়েছে।মামলার একমাত্র আসামী নাঈমকে রোববার রাতে গ্রেপ্তারসহ অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।