সেই ভয়ঙ্কর দৌলত মেম্বার খুন

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহসভাপতি আলোচিত দৌলত হোসেন মেম্বারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত দৌলত মেম্বার সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ছিলেন। তিনি সদর উপজেলার গোগনগর ও সৈয়দপুর এলাকার ত্রাস হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে। এর আগে থানায় পাল্টা পাল্টি অভিযোগ করলেও পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় দুই পক্ষের একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। সর্ব শেষ গতকাল রবিবার রাতে খুন হয় দৌলত মেম্বার। গোগনগর ব্রিজের সামনে রোববার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। সেখানেই সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রাজধানীর আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার একাধিক সম্পত্তি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ হয়। এক পক্ষে ছিলেন রবিন ও অপর পক্ষে ছিলেন লুৎফর রহমান। ওই সময় দুই পক্ষের মধ্যে মারামারিতে কয়েখজন হাসপাতালে ভর্তি হন। এরমধ্যে রবিনের বিরুদ্ধে অবস্থান নেন দৌলত মেম্বার ও তার লোকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছিল। তারই সূত্র ধরে রোববার রাতে গোগনগর ব্রিজের সামনে দৌলত মেম্বারের গতিরোধ করে কয়েকজন সন্ত্রাসী। পরে তারা দৌলত মেম্বারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, এলাকায় উত্তেজনা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।প্রসঙ্গত, সর্বশেষ ২০১৯ সালের ১ মে দিবাগত রাতে হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামী দৌলত মেম্বারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সৈয়দপুর এলাকায় ব্লকরেইডের মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়৷ ওই সময় তার দুই ছেলে সন্ত্রাসী সম্রাট ও ফয়সাল পালিয়ে যায়।

ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানিয়েছিলেন, দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ৷ তার বিরুদ্ধে থানায় একটি হত্যা, ৩টি চাঁদাবাজি, ২টি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন রয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ