বাংলাদেশের একটাই পিলার সেটা হলো শেখ হাসিনা: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, এই কিছুদিন আগে পদ্মা সেতুর উদ্বোধন করা হয়েছে। আমি যদি ভুল না করে থাকি, সম্ভবত পদ্মা সেতুতে মোট পিলার রয়েছে ৪১টি। তবে বাংলাদেশের পিলার একটাই, সেটা হলো শেখ হাসিনা। তাকে টার্গেট করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রাজজ আদালতের আইনজীবী সমিতির নিজস্ব ভবনে নারায়ণগঞ্জ বার কাউন্সিল আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ‘আইনজীবী প্রণোদনা তহবিল’ এর চেক হস্তান্তর ও বাংলাদেশ বার কাউন্সিলের সদ্য নির্বাচিত সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখানে আমি যখন ঢুকছিলাম সাংবাদিকরা আমাকে ধরেছিলেন। এখানে বিভিন্ন মামলা হয়। আপনারা বলেছেন, আইন সব সময় পারফেক্ট হয় না। আইনকে আমি যেভাবে বুঝি, একজন লোক বিচার না পাক তবে কোনো নিরপরাধ ব্যক্তি যেন শাস্তি না পায়। সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তারা বার বার আদালতে হাজিরা দিচ্ছে। আমাদের মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহাকেও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা দেওয়া হয়েছে।

এটর্নী জেনারেলের প্রতি অনুরোধ রেখে তিনি বলেন, আমি মনে করি সাংবাদিকরা জাতির ২য় পার্লামেন্ট। ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের হয়রানি করা হচ্ছে। সাহসী সাংবাদিকরা যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখা উচিত।এসময় বাংলাদেশ বার কাউন্সিলের সদ্য নির্বাচিত কমিটির সদস্যদের মধ্যে বাংলাদেশ বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এ্যাড. সৈয়দ রেজাউর রহমান, লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান এ্যাড. কাজী মো. নাজিবুল্লাহ হিরু, হিউম্যান রাইটস ও লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মোখলেছুর রহমান বাদল, সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ সাঈদ আহমেদ রাজা ও আব্দুল বাতেনেক নারায়ণগঞ্জ বার কাউন্সিল সংবর্ধনা প্রদান করে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এটর্নী জেনারেল এ এম আমিনউদ্দীন, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারোয়ার। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিউর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের জেলা জজ নাজমুল হক শ্যামল, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস ও অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ