ঢাকাবুধবার , ২৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে হুমায়ুন কবিরের জানাজা সম্পন্ন

আবু বকর সিদ্দিক
জুন ২৯, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জের আদমজী নগর কেন্দ্রীয় কবরস্থান কমপ্লেক্স এর সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হুমায়ন কবিরের (৭০) জানাজা সম্পন্ন হয়েছে। বুধবার (২৯ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী সরকারি এম ডব্লিউ স্কুল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজায় এলাকার নানা শ্রেণি-পেশার মানুষ, পরিবারের সদস্য ও স্বজনরা অংশ নেন। বিকেল সাড়ে ৪ টায় মরহুমের নামাজের জানাজা শেষে আদমজী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, এক মেয়ে, নাতি পুতি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত দুই দিন আগে বিনা নোটিশে মসজিদ ও এতিমখানা মাদ্রাসার শৌচাগার ভেকু দিয়ে গুড়িয়ে দেয় ডিএনডি প্রজেক্ট এর উন্নয়ণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান ওরিয়েন্ট কোম্পানির লোকজন। এতে ওই মসজিদে আগত মুসল্লি ও এতিমখানার শতাধিক আবাসিক শিক্ষার্থী চরম দুর্ভোগে পড়েন। এর দ্রুত সমাধানের জন্য আলহাজ্ব হুমায়ন কবির বিভিন্ন জায়গায় ছুটোছুটি করে আশার বানি না পেয়ে মানষিকভাবে ভেঙ্গে পড়েন।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টার দিকে মসজিদ কমিটির অন্যান্যদের নিয়ে নাসিক মেয়র আইভীর কাছে যান। সেখানে দীর্ঘ সময় অপেক্ষার পর মেয়র আইভী না আসায় তিনি মোনোবল হারিয়ে দুুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। একপর্যায়ে পথিমধ্যে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি স্ট্রোক করেছেন। পরে রাজধানীর ঢাকার বেসরকারি স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।