বন্দরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে চাঁদা দাবি, মামলা

বন্দরে প্রবাসী স্ত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ২ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গত ২৮ জুন মঙ্গলবার ভূক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে লম্পট মাছুমসহ ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ চাঁদাবাজী আইনে ওই মামলাটি দায়ের করেন।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ি এলাকার সাইদুল বেপারী দীর্ঘ দিন ধরে প্রবাসে জীবন যাপন করছে। স্বামী প্রবাসে থাকার কারনে ওই সুযোগে প্রবাসী স্ত্রী কামরুন নাহারকে দীর্ঘ দিন ধরে বিভিন্ন কুরুচিপূর্ন কথাবার্তা বলে আসছে একই এলাকার দেলু মিয়ার লম্পট ছেলে মাসুম একই এলাকার মৃত রশিদ মিয়ার ছেলে হৃদয়, আক্তার মিয়ার ছেলে জীবন ও রাজুসহ কয়েকজন। এর ধারাবাহিকতায় গত সোমবার সকাল ১১টায় লম্পট মাসুমসহ উল্লেখিতরা প্রবাসী বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে। পরে লম্পট মাছুম প্রবাসী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে ২ লাখ টাকা চাঁদাদাবি করে। পরে বাদি প্রবাসীর স্ত্রী ও তার সন্তানদের বাঁচাতে চাঁদাবাজদের নগদ ২১ হাজার টাকা দিয়ে প্রান রক্ষা পায়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, প্রবাসী স্ত্রীকে ধর্ষনের চেষ্টা ও ২ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। চাঁদাবাজদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান চলছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ