শেরপুর গিয়ে প্রেমিকাকে খুন

এক নৃসংশ প্রেমিকের রোমহর্ষক গল্প

প্রেমের টানে ঘর ছাড়ার উদাহরণ অহরহ। কেউ কেউ আবার সাত সমুদ্র তের নদীর হাজার মাইল পথ পারি দিয়ে বেঁধেছেন সংসার। আমেরিকা-কানাডার মত দেশ ছেড়ে বাংলাদেশের মত একটি অনুন্নত দেশে এসে ঘর বেঁেধ স্থায়ী ভাবে করছেন বসবাস। পৃথিবীতে প্রেমের টানে অনেকেই অনেক কিছু ছেড়েছেন। প্রেমের টানে রাজ্য ছেড়ে গড়েছেন প্রেমের ইতিহাস। তবুও প্রেম ছাড়েননি। প্রেমের কাছে সব কিছুই তুচ্ছ। প্রেম মানে না কোন বাঁধা, কোন ভৌগোলিক সীমারেখা, ধর্ম, বর্ণ কোনো কিছুই। প্রেমের টানে সুদূর আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে এসে সোজা বিয়ে করলেন মিশৌরী স্টেটের ক্যানসাস সিটির নাগরিক রাইয়ান কফম্যান।

তবে এবারের গল্পটা রাইয়ান কফম্যানের নয়, গল্পটা নারায়য়ণগঞ্জের নৃসংশ প্রেমিক আরিফুলের।শেরপুরের নকলায় সোহাগী আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রীকে খুনের ঘটনায় নারায়ণগঞ্জ ফতুল্লার আরিফুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার কায়দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোহাগী কায়দা এলাকার শহিদুল ইসলামের মেয়ে ও স্থানীয় সরকারি হাজী জালমামুদ কলেজের এইচএসসির শিক্ষার্থী ছিলো। অন্য দিকে ঘাতক আরিফুল ইসলাম নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুবপুর ইউনিয়নের পূর্ব সিয়ারচর লালখা গ্রামের আলী হোসেনের ছেলে।

পরিবারের বরাত দিয়ে নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, ছয় মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে আরিফুলের সঙ্গে সোহাগীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু গত রমজান মাস থেকে সোহাগী আরিফুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। “সেই আক্রোশে আরিফুল নারায়ণগঞ্জ থেকে এসে রাতের বেলায় সোহাগীর বাড়িতে ওত পেতে থাকে। ভোরে সোহাগীর বাবা শহিদুল ইসলাম ঘরের দরজা খুলে বের হলে প্রথমে আরিফুল ছুরি দিয়ে তাকে আঘাত করে। পরে ঘরে প্রবেশ করে বিছানায় সোহাগীকেও ছুরিকাঘাত করে।”

ওসি বলেন, তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে আহত বাবা-মেয়েকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সোহাগীকে মৃত ঘোষণা করেন এবং শহীদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে স্থানীয়দের সহায়তায় আরিফুলকে আটক করে পুলিশ। তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নকলা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ