ঢাকাশুক্রবার , ৮ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নিজের দোষ ঢাকতে ব্যবসায়ীকে ভুমিদস্যূ বানালেন কাউন্সিলর রূহুল

আবু বকর সিদ্দিক
জুলাই ৮, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজের দোষ ঢাকতে ব্যবসায়ী শাহবুদ্দিনকে ভুমিদস্যূ বানালেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রহুল আমিন মোল্লা। শুক্রবার ৮ জুলাই বাদ জুম্মা গোদনাইল ক্যানেল পাড় এলাকায় ব্যবসায়ী শাহবুদ্দিনের নামে ব্যানারে ভুমিদস্যু লিখে সহযোগীদের দিয়ে মানববন্ধন করিয়েছেন আলোচিত সমালোচিত কাউন্সিলর রহুল আমিন মোল্লা। এ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন ব্যবসায়ী শাহবুদ্দিন।

এ মানববন্ধনের ব্যাপারে ব্যবসায়ী শাহবুদ্দিন বলেন, নিজের দোষ ঢাকতেই আমাকে ভুমিদস্যূ বানিয়ে মানববন্ধন করিয়েছেন কাউন্সিলর রহুল মোল্লা। কাউন্সিলর রুহুল নিজে মানববন্ধনে উপস্থিত না থেকে তার সহযোগীদের দিয়ে মানববন্ধন করিয়েছেন। আমি কোথায় ভুমিদস্যূতা করেছি তার প্রমাণ কাউন্সিলর রুহুল মোল্লা ও তার সহযোগীরা দিতে পারবে না। আমার নিজের জায়গা নিয়েই আমাকে ভুমিদস্যূ বানিয়েছে তারা। আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে ব্যবসা করে আসছি। কাউন্সিলর রহুল আমার ব্যবসা প্রতিষ্ঠানে বেআইনীভাবে প্রবেশ করে ২৫ লাখ চাঁদা দাবি করে। আর আমি সেই চাঁদা দিতে অস্বীকার করলে আমাকে হুমকি-ধমকি দেয়। আমার ও আমার পরিবারের কথা চিন্তা করে আমি জেলা প্রাশসক ও এসপি বরাবর অভিযোগ এবং সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত সাধারণ ডায়েরী দায়ের করি।

ব্যবসায়ী শাহবুদ্দিন আরও বলেন, ওইদিন কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, মৃত রশিদ মিয়ার ছেলে মোঃ স্বপন, গোদনাইল বউ বাজার এলাকার মৃত আলী আকবর এর ছেলে কাজী অহিদ, মৃত আজিজুল মাষ্টার এর ছেলে লুঙ্গি মাহবুব, রিপন ওরফে নোয়াখাইল্লা রিপনসহ আরো ১০/১৫ জন আমার ‘বিসমিল্লাহ্ টুইষ্টিন মিলস’ নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে বে-আইনিভাবে প্রবেশ করেন এবং আমার জায়গার কাজে বাধা প্রদান করে ৮নং ওয়ার্ড কাউন্সিলর রহুল আমিন মোল্লাসহ তারা আমার ২য় তলায় অফিস কক্ষে প্রবেশ করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে যে আমি যদি এখানে আমার বাড়ীর নিমার্ণ কাজ করি তাহলে তাদের ২৫ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। তা’নাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলিয়া হুমকি প্রদান করে।

সে আরো বলে যে, আমি আমার জমিতে কোন ধরনের নিমার্ণ কাজ করিলে বিবাদীগণরা আমার বিসমিল্লাহ টুইষ্টিন মিল-কালখানায় আগুন লাগিয়ে দিবে বলে হুমকি প্রদান করে। নিজে চাঁদা চেয়ে আরও উল্টো রুহুল আমিন মোল্লা এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নানা বিভ্রান্তি ছড়িয়ে মিথ্যাচার করছে। একের পর এক হয়ারানী করে আসছে। তিনি একজন নব্য আওয়ামীলীগার। এমতবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন সময় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা আমার উপর হামলা করতে পারেন।

উল্লেখ্য, এর আগেও চাঁদা দাবি করায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেছিলেন এমরান নামের এক ডিস ব্যবসায়ী। সংরক্ষিত আসনের কাউন্সিলর দিনাকেও ইভটিজিং এবং হয়রানি করেছিলেন কাউন্সিলর রহুল মোল্লা। তাছাড়াও নিজের বড় ভাইকেও পিটিয়েছিলেন কাউন্সিলর রুহুল। এ নিয়ে নারায়ণগঞ্জের স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদও প্রকাশ হয়েছিল।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।