ঢাকারবিবার , ১৭ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা

আবু বকর সিদ্দিক
জুলাই ১৭, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ধর্ষণের শিকার এক প্রতিবন্ধী কিশোরী দেড় মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনা প্রকাশ পেলে রোববার (১৭ জুলাই) রাত একটার দিকে ওই কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা ধর্ষণের অভিযোগে আশিষ কুমার নন্দী (৩০) নামে এক যুবকের নাম উল্লেখ করা হয়েছে। পুলিশ মামলার সূত্রধরে রোববার ভোরের দিকে অভিযুক্ত আশিষ কুমার নন্দীকে ফতুল্লার ভুইগড় কড়ইতলা এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আশিষ কুমার নন্দী কুমিল্লা জেলার দেবিদ্ধার থানার হোসেনপুরের মনিন্দ্র নন্দ্রী পুত্র ও ফতুল্লা মডেল থানার ভুইগড় কড়ইতলার আব্বাসের বাড়ীর ভাড়াটিয়া।

মামলায় উল্লেখ করা হয়েছে যে, বাদীর স্বামী একজন রাজমিস্ত্রী এবং সে নিজে পোষাক কারখানার শ্রমিক। তার প্রতিবন্ধী মেয়েও স্থানীয় একটি হোসিয়ারী কারখানায় চাকুরী করে। অভিযুক্ত ধর্ষক একই হোসিয়ারীতে কাজ করে আসছিলো। গত ১৪ মে রাত সাড়ে আটটায় হোসিয়ারী কারখানা ছুটি হওয়ার পর অভিযুক্ত ধর্ষক তার প্রতিবন্ধী মেয়ে কে ফুসলিয়ে চকলেট, চিপসসহ বিভিন্ন খাদ্য সামগ্রী কিনে দেওয়ার কথা বলে নিজ বাসায় নিয়ে গিয়ে ধর্ষন করে। এবং বিষয়টি কাউকে না বলার জন্য হত্যা করার হুমকি দিয়ে বাসায় পাঠিয়ে দেওয়া হয়। গত ৬ জুলাই বাদির মেয়ের পেটের ব্যথা শুরু হলে তাকে ডাক্তারের নিকট নিয়ে যাওয়া হয়। ডাক্তার তখন জানায় বাদীর কিশোরী মেয়ে দেড় মাসের গর্ভবতী। তখন মেয়েকে এ বিষয়ে জিজ্ঞেস করলে সে সব কিছু খুলে বলে। এবং শুক্রবার (১৫ জুলাই) বাদীর প্রতিবন্ধী মেয়ে অভিযুক্ত কে সনাক্ত করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হানিফ জানায়, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের অভিযোগে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।