ঢাকামঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণের অভিযোগেবন্দরে দুলাভাই গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
জুলাই ১৯, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে পানি আনতে গিয়ে আপন বড় বোন জামাতা কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে ৩য় শ্রেণীতে পড়ুয়া শিশু শ্যালিকা (১০)। এ ঘটনায় পুলিশ লম্পট দুলাভাই মনির হোসেন (৪৫) কে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এবং গ্রেপ্তারকৃত লম্পট জামাতা মনির হোসেনকে ওই মামলায় আদালতে প্রেরণ করেছে।

এরআগে সোমবার রাতে বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই লম্পটকে গ্রেপ্তার করে পুলিশ। সন্ধ্যায় ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে লম্পট জামাতা মনির হোসেনকে আসামি করলে পুলিশ মামলার সূত্র ধরে তাকে গ্রেপ্তার করে। বন্দর থানার ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকায় মনির হোসেনের ভাড়াকৃত বাসায় এ ধর্ষনের ঘটনাটি ঘটে।গ্রেপ্তারকৃত লম্পট জামাতা মনির হোসেন বন্দর থানার কুড়িপাড়া এলাকার লিয়াকত আলী ভাড়াটিয়া ও উক্ত এলাকার মৃত আফসার উদ্দিন মিয়ার ছেলে বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, শিশুটি বন্দর কুড়িপাড়া এলাকায় স্থানীয় একটি মাদ্রাসায় ৩য় শ্রেণীতে লেখাপড়া করে আসছে। সোমবার সকালে ভুক্তভোগী ক্ষুদে শিক্ষার্থী মাদ্রাসা থেকে এসে তার মায়ের সাথে দেখা করে। পরে বাদিনী তার অবুঝ মেয়েকে বাসা থেকে ঠান্ডা পানি নিয়ে আসতে বললে ওই শিক্ষার্থী পানি আনতে গিয়ে আপন বড় বোন জামাতা কর্তৃক ধর্ষনের শিকার হয়। পানি আনতে দেরী দেখে শিশুটির মা ভাড়াকৃত বাসার সামনে আসলে দেখতে পায় বড় মেয়ে জামাতা মনির হোসেনের ভাড়াকৃত ঘরের দরজার সামনে ক্ষুদে শিক্ষার্থী জুতা। পরে ওই ঘর হইতে কান্নার শব্দ পেয়ে দরজা ধাক্কা দেয়। পরে ধর্ষিতা শিশুটি ধর্ষনের বিষয়টি তার মাকে বিস্তারিত জানায়। বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা (পিপিএম) এর সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।