ঢাকামঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

লোক জড়ো করে বিআরটিসি বাস ভাঙলেন মৌমিতার ষ্টাফরা

আবু বকর সিদ্দিক
জুলাই ১৯, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সড়কে ঘটা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মৌমিতা পরিবহনের ষ্টাফরা লোকজন জড়ো করে রাষ্ট্রীয় মালিকানাধীন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট করপোরেশনের (বিআরটিসি) একটি বাসে ভাংচুর চালিয়ে বাসের চালক, হেলপার ও এক যাত্রীকে এলোপাথারী মারধর করেন। এসময় বাসের চালক ফরহাদ সৈয়াল ও তারই ছেলে বাসের হেলপার রানা সৈয়ালের সাথে থাকা নগদ টাকা ও দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন।

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধায় নারায়ণগঞ্জের ঢাকা-নারায়ণগঞ্জ সড়কের পাশে জালকুড়ি এলাকায় মৌমিতা পরিবহনের পার্কিং যোনের সামনে ওই ভাংচুর ও মারধরের ঘটনাটি ঘটে। এসময় বিআরটিসি পরিবহনের ২ ষ্টাফকে মারধর করে তাদের কাছে থাকা নগদ ৮ হাজার ২ শত টাকা ও দুইটি স্মার্টফোন ছিনিয়ে নিয়ে যায় মৌমিতা পরিবহনের ষ্টাফরা। বরিশাল থেকে আসা ফরহাদ গাজী (২২) নামের এক যাত্রী সমঝোতার জন্য এগিয়ে এলে তার হাতে থাকা মোবাইল ফোন ছুঁড়ে ফেলে তা ভেঙে ফেলেন।

লোক জড়ো করে বিআরটিসি বাস ভাঙলেন মৌমিতার ষ্টাফরা

ভাংচুরের শিকার বিআরটিসি বাসের চালক ফরহাদ সৈয়াল নারায়ণগঞ্জের আলোকে বলেন, নারায়ণগঞ্জ ডিপোর সরকারি একটি দুইতলা বাস (ঢাকা মেট্রো-ব ১৫-৬১৩৩) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাদ্দাম মার্কেট এলাকায় সড়কের পাশে থামিয়ে যাত্রী নামাচ্ছিলাম। এসময় পিছন থেকে একটি মৌমিতা পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব ১৩-১১৫৯) বেপরোয় গতিতে চালিয়ে আসছিলেন। আমার যাত্রী নামানো হলে আমি ডানে কেটে বের হতে গেলে মৌমিতা বাসটি আমার গাড়িকে পাশ কাটিয়ে সামনে এসে ব্যারিকেড দিয়ে গাড়ি রেখে গাড়ি থেকে নেমে আমার সাথে থাকা নগদ ৮ হাজার ২ শত টাকা ও আমার ও হেলপারের সাথে থাকা দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে বিষয়টি আমার পরিচিত মৌমিতা পরিবহনের আমির নামের এক ষ্টাফকে জানালে তিনি জালকুড়ি এলাকায় মৌমিতার পার্কিং যোনে থামানোর কথা বলেন। পরে তার কথা মত সেই যায়গায় গাড়ি থামানোর সাথে সাথে সেখানে আগে থেকে জড়ো হওয়া মৌমিতা বাসের ষ্টাফরা আমার গাড়িটি ভাংচুর করেন ও আমাকে সহ আমার হেলপারকে মারধর করেন। এসময় আমার গাড়ির সামনের গ্লাস ও লুকিং গ্লাস ভেঙে ফেলেন তারা। পরে আমার পূর্ব পরিচিত সেই মৌমিতা ষ্টাফ এগিয়ে এলে কোনমতে বেঁচে যাই। তবে আমার টাকা ও খোয়া যাওয়া মোবাইল দুইটি পাইনি। নারায়ণগঞ্জ বাস-মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারীকে জানানো হয়েছে।

তিনি বলেছেন ওই মৌমিতা বাসের মালিককে খবর দেওয়া হয়েছে, তিনি এর মিমাংশা করে দিবেন। এখন অপেক্ষা করছি দেখি উনারা কি করেন? কাল বিআরটিসি কর্তৃপক্ষকে জানানো হবে। ওই ঘটনায় নগরীর মেট্রোহল বাস স্ট্যান্ড এলাকায় ঘটনার দিন রাত ১১টায় শালিস বসিয়ে নারায়ণগঞ্জ বাস-মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী ৬ হাজার টাকা জড়িমানা আদায় করে বিষয়টির নিস্পত্তি করেন। তবে রাষ্ট্রীয় সম্পদ ভাংচুরের বিষয়ে তার বিচার-শালিস করে মিমাংষা করার এখতিয়ার আছে কিনা জানতে চাইলে তিনি নারায়ণগঞ্জের আলোকে বলেন, গ্লাসটি আগেই ভাঙা ছিল। পরে গাড়ি ভাংচুরের বিষয়ে চালকের অভিযোগের প্রমাণ স্বরূপ রেকর্ডিং আছে জানালে, তিনি ইনিয়ে বিনিয়ে কোন সদুত্তর না দিয়ে ফোন রেখে দেন। তবে যদিও তিনি দাবি করেছেন সেখানে বিআরটিসি কর্তৃপক্ষের লোকজনও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।