ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে র‌্যাবের জালে ৩ চাঁদাবাজ

আবু বকর সিদ্দিক
জুলাই ২২, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের বন্দরে চাঁদাবাজিকালে তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার রসুলবাগ এলাকার মৃত নওয়াব মিয়ার ছেলে মো. সালাদ্দীন (৪৬), একই জেলা ও থানার একরামপুর কদমরসুল কলেজ এলাকার আক্তার হোসেনের ছেলে মো. মুক্তার হোসেন (৪০) এবং মৃত মতি মিয়ার ছেলে মো. সোহেল রানা (৪৩)। শুক্রবার (২২ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (২১ মে) সকালে বন্দর থানার একরামপুর এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। অভিযানে আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় তেলের লরির ড্রাইভারদের ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার অপরাধে ওই তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে বন্দর থানার একরামপুর আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় তেলের লরি নিয়ে আসা ড্রাইভারদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক লরিপ্রতি ১০ থেকে ১৫ হাজার টাকা হারে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।