কর্মসংস্থান সৃষ্টিতে ভুমিকা রাখবে পদ্মা সেতু: পাটমন্ত্রী গাজী

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বাংলাদেশের মোট জনসংখ্যার ২৭ শতাংশ মানুষ দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাস করে। সেতুর অভাবে দীর্ঘদিন ধরে এ অঞ্চলের প্রায় ৩ কোটি মানুষ অবহেলিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের পদ্মা সেতুর ফলে শুধু যোগাযোগ মাধ্যমে পরিবর্তন আসবে না, এরই সাথে শিল্প, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবহনসহ বিভিন্ন খাতে আমূল পরিবর্তন আসবে, সৃষ্টি হবে কর্মসংস্থানের।

শুক্রবার (২২ জুলাই) বিকালে বরপা ৬নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনের মাঠে রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার উন্নয়ন ও সাংগঠনিক কার্যক্রম ত্বরান্নিত করার লক্ষে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পদ্মা সেতু উপহার দিয়েছেন। এর ফলে আমাদের অর্থনৈতিক সমৃদ্ধির দুয়ার খুলে যাবে। দক্ষিণাঞ্চলের সাথে সাড়া দেশের সড়ক পথে যোগাযোগ পরিস্থিতির উন্নয়নের ফলে সেখানে গড়ে উঠবে নতুন নতুন শিল্প-কারখানা এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

তারাবো পৌর যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমানে শাহিনের সঞ্চালনায় ও তারাবো পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তারাবো পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, শ্রম বিষয়ক সম্পাদক মো. মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল সিকদার প্রমুখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ