ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

এসো আলোর সন্ধানে’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী

আবু বকর সিদ্দিক
জুলাই ২২, ২০২২ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

এসো আলোর সন্ধানে যুব সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ নবী হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ড. ফজলুল হক রুমন রেজা, অধ্যক্ষ ভারপ্রাপ্ত নারায়ণগঞ্জ কলেজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, বিদ্যানিকেতন হাই স্কুলের ভাইস-চেয়ারম্যান জনাব আব্দুস সালাম, সাবেক পিপি এডভোকেট মোঃ নবী হোসেন,উপদেষ্টা এসো আলোর সন্ধানে যুব সংগঠন, জনাব বাবু উত্তম কুমার সাহা, প্রধান শিক্ষক- বিদ্যানিকেতন হাই স্কুল, জনাব ইঞ্জিনিয়ার মোঃ নিজাম উদ্দিন, উপদেষ্টা এসো আলোর সন্ধানে যুব সংগঠন, জনাব আমিনুল রসুল রানা,প্রতিষ্ঠা সদস্য ও উপদেষ্টা এসো আলোর সন্ধানে যুব সংগঠন,জনাব আমির খান সাব্বির প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা, জনাব মোঃ সোহেল হাওলাদার প্রতিষ্ঠা সদস্য ও উপদেষ্টা, জনাব ফারহানা আক্তার সহ- সভাপতি, কামরুল হাসান, উপদেষ্টা,কামরুজ্জামান রনি উপদেষ্টা। অনুষ্ঠানটির সঞ্চলনা করেন, জোহরা আক্তার জেমী সাধারন সম্পাদক,এসো আলোর সন্ধানে যুব সংগঠন ও কামরুন নাহার কাকলী,উপদেষ্টা এসো আলোর সন্ধানে যুব সংগঠন।অনুষ্ঠানটি ৫ টি পর্বে ভাগ করা হয়, প্রথম পর্বে দোয়া মাহফিল, দোয়া পরিচালনা করেন,উক্ত সংগঠনের উপদেষ্টা হযরত মাওলানা ক্বারী ওবায়দুল্লাহ আশরাফী, ইমাম ও খতিব,কাশীপুর দক্ষিন গোয়ালবন্দ জামে মসজিদ।

দ্বিতীয় পর্বে ৭ বছর পূর্তি উপলক্ষ্যে কেক কাটা হয়। তৃতীয় পর্বে সাধারণজ্ঞান প্রতিযোগিতার প্রতিযোগিদের পুরস্কার বিতরন, চতুর্থ পর্বে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক সম্মাননা প্রদান করা হয়, সংগঠনের চৌকস দক্ষ স্বেচ্ছাসেবক, জোহরা আক্তার জেমী, সৌরভ সাহা,জয় রায়,সুবির কুমার সাহা, আমিনুল ইসলাম,মেহেরাব নাইম,অর্পন মজুমদার,মাহতাব হাদী,শাহ আলমকে এবং ৫ম পর্বে নারায়ণগঞ্জের কিছু সংগঠন, বিডিক্লিন নারায়ণগঞ্জ, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, কাশীপুরের রক্তযোদ্ধা,স্বপ্নযাত্রা ফাউন্ডেশন, সহবেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনকে সমাজ সেবায বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

অতিথিরা তাদের বক্তব্যে সংগঠনের দীর্ঘায়ু কামনা করে বলেন, এই সংগঠনটি ভবিষ্যতে অনেক ভালো পর্য়ায় যাবে দোয়া করি, সংগঠনটির ভালো কাজের সাথে সর্বদা থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেন অতিথি বৃন্দ।এবং সংগঠনের পাশে সব সময় থাকবে বলে আশ্বাস দেন অতিথি বৃন্দ।প্রতিষ্ঠা ও সভাপতি মোঃ নবী হোসেন বলেন, আপনাদের সহযোগিতা পেলে আমরা আরো ভালো ভালো কাজ করতে পারব, আমরা কাজ করতে চাই, আমরা সেবা করতে চাই আপনাদের সহযোগিতা প্রয়োজন।

মোঃ নবী হোসেন ধন্যবাদ জানান অতিথিদের কৃতজ্ঞতা প্রকাশ করেন,সংগঠনের সকলে স্বেচ্ছাসেবকদের প্রতি,তাদের সহযোগিতা না পেলে এতো ভালো ভালো কাজ করা সম্ভব হতো না। এসো আলোর সন্ধানে যুব সংগঠন সব সময় মানুষের পাশে ছিলো থাকবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।