ঢাকারবিবার , ২৪ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে চাঁদার দাবিতে ভেকু চালককে মারধর সড়কের নির্মাণ কাজ বন্ধ

আবু বকর সিদ্দিক
জুলাই ২৪, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে চাঁদার দাবিতে এরিস্টোক্রেটিক কনস্ট্রাকশন ফার্মের ম্যানেজার ফিরোজকে মারধরের পর এবার ভেকু চালক মান্নান (৩৩)কে পিটিয়েছে স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা। এ ঘটনার পর বন্ধ হয়ে গেছে আলীনগর টু কলাগাছিয়া সরকারি রাস্তা নির্মাণ কাজ।

রোববার (২৪ জুলাই) সকাল ১০টায় বন্দর উপজেলার ঘারমোড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। সন্ত্রাসী হামলার ঘটনার সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় চাঁদাবাজরা পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে হুময়ন কবির হুমা ও বাঘা শরিফসহ ৮/১০ জন স্থানীয় চাঁদাবাজ। সন্ত্রাসী হামলার ঘটনায় কনস্ট্রেকশন ম্যানেজার ফিরোজ মিয়া আহতের ঘটনায় ৩ চাঁদাবাজের নাম উল্লেখ্য করে বন্দর থানায় মামলা করেছে। পুলিশ ওই মামলায় আকাশ (২৮) নামে এক চাঁদাবাজকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হলেও অপর চাঁদাবাহ হুমায়ন কবির হুমা ও ভাঘা শরিফ রয়ে যায় ধরা ছোঁয়ার বাহিরে। স্থানীয় চাঁদাবাজরা বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধানের ঘনিষ্ঠ লোক বলে জানা গেছে।

এ ব্যাপারে কনস্ট্রাকশন ম্যানেজার ফিরোজ মিয়া জানান, বন্দর উপজেলার ঘারমোড়া এলাকায় ১২৫৭ মিটার থেকে ২০০০ মিটার পর্যন্ত আরসিসি রাস্তা র্নিমাণ কাজের ঠিকাদারী পায় এরেস্টোক্রেটিক কনস্ট্রাকশন। তিনি ওই প্রতিষ্ঠানের ম্যানেজার হিসেবে নির্মাণ কাজের তদারকি করছিলেন । গত বুধবার উল্লেখিত চাঁদাবাজ হুমায়ন কবির হুমা ও বাঘা শরিফ ৫ লাখ টাকা চাঁদার দাবিতে আমাকে বেদম ভাবে মারধর করে নগদ টাকা, মোবাইল সেট ও ১টি হাতঘড়ি ছিনিয়ে নেয়। এ ছাড়াও রোববার ঘারমোড়া এলাকার হুমায়ুন কবির ওরফে হুমা ও বাঘা শরীফের নেতৃত্বে ১০/১২ জনের একটি গ্রুপ চাদার দাবিতে ভেকু চালক মান্নানকে পটিেিয় আহত করে। তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে ।

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, চাঁদাবাজির ঘটনায় মামলা হয়েছে। আকাশ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

আরও পড়ুৃন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।