ঢাকারবিবার , ২৪ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মহাত্মা গান্ধী পদকে ভূষিত সাংবাদিক ইব্রাহিম খলিল

আবু বকর সিদ্দিক
জুলাই ২৪, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত,জাতীয় অনলাইন নিউজ পোর্টাল “নিউজ টু নারায়ণগঞ্জ ডটকম” থেকে প্রতিদিন আন্তর্জাতিক ও সার্কভূক্ত দেশ সমূহে প্রতিমুহূর্তের আপডেট সংবাদ কাভারে সঠিকভাবে সংবাদ প্রকাশ করায় ভারতের মহাবঙ্গ সাহিত্য পরিষদ থেকে “নিউজ টু নারায়ণগঞ্জ” এর প্রজ্ঞাময়ী সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল কে মহাত্মা গান্ধী পদক ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে এ পুরস্কার ও সম্মাননা সনদ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল এর হাতে তুলে দেন পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ও কবি- শ্রী শোভনদেব চট্রোপাধ্যায়।

গত শুক্রবার (২২ জুলাই) বেলা ১১টায় অবনীন্দ্র সভাঘরে এ মহতী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উদ্বোধনী সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সংস্থার বই প্রকাশ, সাহিত্য শীর্ষক আলোচনা, কবিতা পাঠ সহ পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।উক্ত অনুষ্ঠানে মহা বঙ্গ সাহিত্য পরিষদ চ্যারিটেবল ট্রাস্ট এর সভাপতি তপন সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরম শ্রদ্ধেয় শ্রী শোভনদেব চট্টোপাধ্যায় (কবি ও কৃষিমন্ত্রী,পশ্চিমবঙ্গ সরকার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রদ্ধেয় শ্রীকুমার বন্দ্যোপাধ্যায় (কবি ও সুপ্রতিষ্ঠিত চ্যাটার্ড একাউন্টেন্ট), মাননীয় শান্তনু সরকার (বিশিষ্ট শিল্পপতি, ডাইটন স্টিল), মো: আজিম উদ্দিন (প্রযোজক ও পরিচালক বিএফডিসি ও টিভি মিডিয়া, ঢাকা বাংলাদেশ), শ্রদ্ধেয়া লক্ষী পাঠক(কবি ও সঙ্গীতশিল্পী আসাম),বিশিষ্ট সাংবাদিক অতুল ডেকা কবি ও সাহিত্যিক, ডক্টর ভবেশ পাঠগিরি ড. ইকবাল হোসেন খান, ডা. অশোক কুমার দাস কবি, দিলীপ কুমার নন্দী, ডা. জয়দেব কোলে, ডা. শ্যামল গোস্বামী, শিক্ষাবিদ সন্তোষ খাঁ, সাহিত্যিক অর্চনা দে বিশ্বাস, বিশিষ্ট সাংবাদিক মোঃ ইব্রাহিম খলিল সম্পাদক (নিউজ টু নারায়ণগঞ্জ-ঢাকা-বাংলাদেশ), কবি ও নাট্যকার সুস্মেলী দত্ত, ঔপন্যাসিক রণেন্দ্রনাথ দাস, তোফায়েল আহমেদ ইরান (বিশিষ্ট সমাজসেবক, বাংলাদেশ), শ্রদ্ধেয়া খাদিজা কেয়া (সুপ্রতিষ্ঠিত শিল্প উদ্যোগী, ঢাকা বাংলাদেশ), এস এম আনোয়ার হোসেন অপু(চেয়ারম্যান, বাংলাদেশ মেধাবিকাশ পরিষদ সোসাইটি) ও বৈদান্তিক কবি অমৃতরঞ্জন আচার্য সহ বৈদান্তিক লেখক তপন সাহা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুমিষ্ট ভাষী কবি ও বিশিষ্ট বাচিকশিল্পী ডাক্তার অমৃতা ভট্টাচার্য এবং অনুষ্ঠানের শেষে বাংলাদেশের শীর্ষক স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “নিউজ টু নারায়ণগঞ্জ” এর ৬ বছর পূর্তি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানটি উদযাপন করেন সমবেত মহামান্বিত ব্যক্তিবর্গরা। পাশাপাশি প্রতিষ্ঠানটির মঙ্গলার্থে আরও উত্তরাত্তর সমৃদ্ধি কামনা করেন তাঁরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।