ঢাকাসোমবার , ২৫ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয় সড়কের বেহাল অবস্থায় দূর্ভোগ চরমে

আবু বকর সিদ্দিক
জুলাই ২৫, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাচঁপুর থেকে গংগাপুর সড়কটির দীর্ঘদিন যাবত বেহাল অবস্থা। যেনো দেখার কেউ নেই। প্রায় ৪ কিলোমিটার রাস্তার বেশির ভাগ জায়গা ভাঙ্গা ও খানাখন্দে ভরা, একটু বৃষ্টি হলেই হাটু পানি জমে গর্ত গুলো ভরে যাওয়ায় চলাচলরত গাড়ী গুলো দূর্ঘটনার কবলে পড়ে। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশেই কাচঁপুর একটি শিল্পাঞ্চল হওয়ার কারণে এখানে ছোট বড় গার্মেন্টস সহ ২০/২৫টি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান থাকার কারণে এই ব্যস্ততম রাস্তাটি দিয়ে প্রতিদিন শত শত মালবাহী গাড়ী চলাচল করে।

এছাড়াও কাচঁপুর ও সাদিপুর এই দুইটি ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষের চলাচল এই রাস্তা দিয়ে। এমন কি স্কুল কলেজের ছেলে মেয়দের ও প্রতি নিয়ত ভোগান্তি পোয়াতে হয় ,সড়কে সিএনজি ইজি বাইক, অটোরিকশাসহ বিভিন্ন গাড়ি অনেক সময় সড়কের উপর উল্টে যায়। রাস্তাটির বেহাল অবস্থার কারনে প্রায় সময় স্কুল কলেজের শিক্ষার্থীরা এবং কর্মজীবী মানুষ দূর্ঘটনায় আহত হয়।একটু বৃষ্টি হলেই রাস্তায় হাটু পানি জমে গিয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয় ফলে আবাসিক এলাকার ময়লা আবর্জনা পানিতে ভেসে পরিবেশ নষ্ট করে। দীর্ঘদিন এই ব্যস্ততম রাস্তাটির মেরামত না করা এবং ড্রেনেজ ব্যবস্থা না থাকায় ভোগান্তি পোহাচ্ছে সাধারণ মানুষ। তাই দ্রুত এই ব্যস্ততম সড়কটি মেরামত করে ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণের দাবি জানান এলাকাবাসী।

এ বিষয়ে কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, রাস্তাটি সংস্কার ও ড্রেনেজ ব্যবস্থা উন্নত করার জন্য আমি অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।