ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

বন্দরে ৫৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

আবু বকর
আগস্ট ১, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে ঢাকা গামী ট্রাকে তল্লাশী চালিয়ে ৫৮ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৯ হাজার টাকাসহ ট্রাক চালক সুভাষ কুমার রায় (৩০)ও ফারুক (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃতরা হলো গোপালগঞ্জ জেলার সদর থানার গোলাবাড়ীয়া (দূর্গাপুর) এলাকার মৃত নিতাই চন্দ্র রায় এর ছেলে ট্রাক চালক সুভাষ কুমার রায় ও কুমিল্লা জেলার কোতয়ালী থানার জগন্নাথপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে ফারুক মিয়া।

রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টায় বন্দর থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেক পোস্ট বসিয়ে তল্লাশী অভিযান পরিচালনা করে র‌্যাব-৩।

এ বিষয়ে র‌্যাব-৩ সিপিএসসি কোম্পানী ঢাকা টিকাটলি উপ-পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক রফিকুল গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে সোমবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছেন। অভিযানের নেতৃত্ব দিয়েছেন র‌্যাব-৩ সিপিএসসি কোম্পানী উপ-পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান। অভিযানের সময় ঢাকগামী খুলনা মেট্রো-ট-১১-১২৪৭ নাম্বারের একটি ট্রাক তল্লাশী চালিয়ে ৫৮ কেজী গাঁজা ও মাদক বিক্রির নগদ ৯ হাজার টাকা এবং ২টি বাটন মোবাইল সেট এবং মাদক বহনকৃত ট্রাকটি জব্দ করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।