ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের গাড়ির ধাক্কায় শিক্ষার্থী আহতের ঘটনায় বিক্ষোভ, অগ্নিসংযোগ

আবু বকর সিদ্দিক
আগস্ট ১, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাইওয়ে পুলিশের গাড়ির ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ও শিক্ষার্থীরা পুলিশের রিকুইজিশন করা ওই মাইক্রোবাসটি ভাংচুর চালায় ও আগুন ধরিয়ে দেয়। সোমবার (১ আগষ্ট) সকালে আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসড়কের শিমুলতলী অংশে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। তবে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আড়ইহাজার পুলিশ ফাঁড়ির একটি রিকুইজিশন করা গাড়ি মহসড়কের একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ফলে ওই অটোরিকশাটি সড়কের পাশের খাদে পরে যায়। এত তিন শিক্ষার্থী ও অটো রিকশাচালক আহত হয়। পরবর্তীতে স্থানীয় জনতা ও শিক্ষার্থীরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ করেন। পরে ওই মাইক্রোবাসটিকে আটক করে ভাংচুর চালায় ও আগুন ধরিয়ে দেয়। এতে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে সড়ক থাকা অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সড়িয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার ঢাকা পোষ্টকে বলেন, আড়াইহাজারের শিমুলতলী এলাকায় একটি সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে সেখানকার স্থানীয় জনতা ও শিক্ষার্থীরা সড়ক অবরোধ করছে বলে জানতে পারি। পরে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে সেখানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ওই ঘটনায় আহত শিক্ষার্থীদের পরিচয় জানার চেষ্ঠা চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।