ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্কুল ছাত্রকে ডেকে নিয়ে কিশোরগ্যাংয়ের হামলা

আবু বকর সিদ্দিক
আগস্ট ১, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসা থেকে ডেকে নিয়ে সাইদুল নামের এক স্কুল ছাত্রের ওপর পাশবিক নির্যাতন চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। কিশোর গ্যাংয়ের হামলায় আহত সাইদুল আদমজীনগর এম ডব্লিউ স্কুলের ছাত্র ও কদমতলী পশ্চিম ভূঁইয়া পাড়া এলাকার মোহাম্মদ ভূঁইয়ার ছেলে। রোববার (৩১ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের কদমতলীর নয়াপাড়া এলাকার সানরাইজ স্কুলের সামনের বালুর মাঠে ওই ঘটনাটি ঘটে। হামলায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে আলিফ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। তবে বর্তমানে সে জাতীয় পঙ্গু হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে বলে জানিয়েছেন তার বাবা মোহাম্মদ ভুঁইয়া।

তিনি বলেন এর আগে ওই দিন সকালে সাইদুল সাইকেল চালাতে গেলে বিজয় নামের এক যুবকের পায়ে তার সাইকেলের চাকা লেগে যায়। এতে বিজয় তার উপর চড়াও হলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে বিজয়ের সাথে বিষয়টি মিমাংশা করে সাইদুল বাসায় ফিরে আসে। এরপর রাত নয়টার দিকে মোবাইলে কল করে তাকে ডেকে নিয়ে বিজয় ও তার ৭-৮জন সহযোগী সুইট গিয়ার, চাপাতি, লোহার পাইপ ও লাঠি দিয়ে এলোপাতারি মারধর করেন। ওই হামলায় বিজয়ের হাতের রগ কেটে যায় ও মাথায় মারাত্মকভাবে জখম প্রপ্ত হয়। কিশোর গ্যাংয়ের হামলার বিষয়ে অভিযোগ পেয়ে এ ঘটনার সাথে জড়িত মূল আসামি বিজয় (১৮), আরাফাত (১৭), আজমান (১৯), হোসেন (১৮) কে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এদিকে স্থানীয়দের অভিযোগ রয়েছে, বিজয় ও তার সহযোগীরা এলাকায় বখাটে কিশোর গ্যাং হিসেবে পরিচিত। মাদক সেবন করা ও পথে ঘাটে মেয়েদের উত্যক্ত করা তাদের নিয়মিত কর্মকান্ড। ছোটখাট ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই তারা মারামারি ও সংঘর্ষে জড়িয়ে পরে। অপরাধমূলক কর্মকান্ড ও বেপরোয়া মনোভাবে আতঙ্কে থাকেন এলাকাবাসী।এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, হামলার ঘটনায় থানায় পাল্টাপাল্টি দুইটি মামলা হয়েছে। পুলিশ ০৪ জনকে গ্রেপ্তার করেছে, অন্যান্নদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।