ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে সন্ত্রাসী হামলারপ্রতিবাদে দলিল লিখকদের মানববন্ধন

আবু বকর সিদ্দিক
আগস্ট ২, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে দলিল লিখক খোকন ভেন্ডারের উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে বন্দর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লিখক নেতৃবৃন্দের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার (২ আগষ্ট) সকাল ১০টায় বন্দর সাব রেজিস্ট্র্রি অফিসের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির মৃধার সভাপতিত্বে মানব বন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা বলেন, আমাদের দুঃখের সাথে বলতে হচ্ছে আমাদের সহকর্মী দলিল লিখক খোকন ভেন্ডার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা হলেও এখন পর্যন্ত হামলাকারিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। খোকন ভেন্ডারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় বন্দর দলিল লিখক নেতৃবৃন্দ এর র্তীব্র নিন্দা জ্ঞাপন করছি। আমরা প্রশাসেন কাছে হামলাকারিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বন্দর দলিল লিখক সমিতির সিনিয়র দলিল লিখক এডঃ মাজহারুল আলম পাভেল খান, দলিল লিখক নুরু মাষ্টার, সালাউদ্দিন মিলন, মতিন প্রধান, রহমত উল্ল্যাহ মিন্টু, জাহাঙ্গীর কবীর লিটু, মোঃ কবির হোসেন, মনির হোসেন প্রমুখ। মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন হানিফ প্রধান, রেদোয়ান হোসেন, করিম দেওয়ান, মোঃ হানিফ, অহিদুল ইসলাম, ইমরান হাসান, মানিক মিয়া, আব্দুল মান্নান ও মুজাহিদ সরকার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ জুলাই বিকেলে বন্দর ফায়ার সার্ভিসের সামনে জমি সংক্রান্ত ও নাসিক অনুষ্ঠিতব্য নির্বাচনের বিরোধের জের ধরে শহরের খানপুর এলাকার মৃত শাহাজাদা মিয়ার ছেলে আক্তার নুর ও বন্দর নবীগঞ্জ নূরবাগ এলাকার মৃত শওকত সরদার মিয়ার ছেলে আঙ্গুর গংএর সন্ত্রাসী হামলায় দলিল লিখক খোকন ভেন্ডারসহ আব্দুর রশিদ ও একই এলাকার সোহান মারাত্মক ভাবে জখম হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।