ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

না’গঞ্জে ১লাখ ২৭হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস

আবু বকর
আগস্ট ২, ২০২২ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এমডি হারুন অর রশীদ মোল্লা বলেছেন, আমার এখানে ছয় মাসের তথ্য আছে। আমি ২ লাখ ২৩ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছি। এর মধ্যে নারায়ণগঞ্জেই ১ লাখ ২৭ হাজার। আমাদের এই অবৈধ সংযোগগুলোকে শূন্যে নামিয়ে আনতে হবে। রূপগঞ্জে আমাদের চারটা গাড়ি ভাঙা হয়েছে। আমি সেখানে মন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি এমনভাবে টাইড হয়েছেন সেখানকার সকল অবৈধ সংযোগ খুলে ফেলা হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের আওতাধীন এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার সাহায্যে মনিটরিং কার্যক্রমের উদ্বোধনের পূর্বে তিনি এই কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, শিল্প মালিকদের জন্য আমি গ্যাস দেই। বৈধ কাস্টমারদের গ্যাস দেই, পাইপ লাইন করেছি। এখানে চারটা ইন্ডাস্ট্রি কিন্তু চার হাজার অবৈধ চলে গেছে। এগুলো কি আপনার সম্পত্তি না, আপনিও এটার মালিক। তাহলে আপনি কেন পাহাড়া দেবেন না? আমাদের কাজ করতে হবে। কাজ না করলে আপনারাও গ্যাস পাবেন না।তিনি আরও বলেন, আপনারা এই অবৈধ সংযোগ উচ্ছেদ করে উদাহরণ সৃষ্টি করুন। যে নারায়ণগঞ্জে কোনো অবৈধ সংযোগ নেই। আপনারা আমাদের সহযোগিতা করুন। আমাদের কোনো কর্মকর্তা জড়িত থাকলে, আমাদের জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান, বিকেএমএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেলসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।