ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

আবু বকর
আগস্ট ৩, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

নারায়নগঞ্জে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানায় আড়াইহাজার থানা পুলিশ। বুধবার (৩ আগষ্ট) ভোরে আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈইলারকান্দি গ্রামে ওই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত মকরেছেন সংশ্লিষ্ট থানার পুলিশ পরিদর্শক আজিজুল হক হাওলাদার।

বিদ্যৎস্পৃষ্টে নিহতের ঘটনায় আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান জানান, সকালে স্থানীয়রা বৈইলারকান্দি গ্রামে ভূইয়া বাড়ির রাস্তার পাশে বৈদ্যুতিক পিলারের উপর অজ্ঞাত এক যুবক ঝুলে আছে বলে জানায়। পরে সাথে সাথেই বিদ্যুৎ সর্বরাহ বন্ধ করা হয়। এ ঘটনায় আশেপাশের হাজারো উৎসুক জনতা ভিড় জমায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে তাদের বৈদ্যুতিক খুটি থেকে মৃতদেহ নামিয়ে আনা হয়েছে। একটি চক্র উপজেলার বিভিন্নস্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন বলে ধারণা করছি।

এই বিষয়ে আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক আজিজুল হক হাওলাদার জানান, ধারণা করা হচ্ছে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় ওই যুবক। নিহতের সাথে একটি স্মার্টফোন, একটি প্লাস ও একটি স্কুড্রাইভার পাওয়া গেছে। তবে নিহতের পরিচয় জানা সম্ভব হয়নি। মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।