ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
আগস্ট ৫, ২০২২ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় ১১ বছর বয়সী এক কিশোরী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় ধর্ষক মো. রুবেল ওরফে নুর নবী (৩৪ কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) সকালে তাকে ফতুল্লার মুসলিম নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে বৃহস্পতিবার) রাতে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রুবেল ওরফে নুর নবী ফতুল্লার মুসলিনগর আমেনা সুপার মার্কেট সংলগ্ন সিরাজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. জয়নাল আবেদীনের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, রুবেল ওরফে নুর নবী বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া। তারা এক সময় পাশাপাশি থাকতো। সে সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক ছিলো। এবং প্রায় সময় তাদের বাসায় যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় গত ১৭ জুলাই দুপুর তিনটার দিকে রুবেল ওরফে নুর নবী কিশোরী মেয়েকে বলে তোমার বাবার কিছু টাকা আমার নিকট গচ্ছিত রয়েছে। তা নিয়ে যেতে বাসায় আসার জন্য বললে কিশোরী তার কথায় বিশ্বাস করে টাকা আনতে গেলে দরজা বন্ধ করে দিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে নুর নবী। এ সময় কিশোরী ডাক-চিৎকার করলে রুবেল ওরফে নুর নবী কিশোরীকে বিষয়টি কাউকে বললে ঘরে থাকা সিসি ক্যামেরায় ধারনকৃত ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবো। একপর্যায়ে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসা দেয়া হয়। পরে সুস্থ হওয়ার পর সে বৃহস্পতিবার ধর্ষণের ঘটনাি পরিবারের কাছে শিকার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানায়, কিশোরীর বাবা বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর অভিযুক্ত আসামী রুবেল ওরফে নুর নবীকে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও বয়স নির্ধারনের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।